• ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

মীরবক্সটুলায় ইসলামী ব্যাংকের সি,আর,এম ও এটি এম বুথ উদ্বোধন

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২০
মীরবক্সটুলায় ইসলামী ব্যাংকের সি,আর,এম ও এটি এম বুথ উদ্বোধন

‘সদা, সর্বদা, সর্বত্র সেবার মাধ্যমে ইসলামী ব্যাংক এর সেবা সব মানুষের জন্য উম্মুক্ত’Ñ এই স্লোগানকে ধারন করে ইসলামী ব্যাংক সিলেট শাখার উদ্যোগে নগরীর মীরব´টুলায় স্থাপন হলো ডিজিটাল সার্ভিসের সি,আর,এম ও এটি এম বুথ। সি,আর,এম মেশিনের মাধ্যমে ২৪ ঘন্টা এক মেশিনে জমা ও উত্তোলন করা যাবে। গতকাল মঙ্গলবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: সিলেট শাখা আয়োজিত সি,আর,এম ও এটি এম বুথ উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ইভিপি ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাব।
এসময় অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট শাখা প্রধান মো: শহীদ আহমদ, ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও ব্যাংকের মীরবক্সটুলা উপশাখা হেড মো. হাফিজুল ইসলাম ভূইয়া, সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ইনভেস্টমেন্ট ইনচার্জ মো. আব্দুল্লাহ আল আমীন, সিলেট শাখার ফরেইন এক্সচেঞ্জ ইনচার্জ মো. কাজল মিয়া প্রমূখ।
উদ্বোধনকালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর ইভিপি ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাব বলেন, মানুষের সেবার মাধ্যমে যে আস্থা ভালোবাসা ও বিশ^াস অর্জন করেছে এর মাধ্যমে বাংলাদেশের মধ্যে একমাত্র ইসলামী ব্যাংকই বিশে^র ১ হাজার ব্যাংকের মধ্যে স্থান করে নিয়েছে। । সরকারের ডিজিটাল বাংলাদেশ নির্মানের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ইসলামী ব্যাংক সিআরএম মেশিন নগরীর বিভিন্নস্থানে স্থাপন করছে। এরই ধারাবাহিকতায় সিলেট শাখার অধীনে নগরীর বিভিন্নস্থানে প্রায় অর্ধশতাধিক সিআরএম মেশিন স্থাপন করা হবে।
উল্লেখ্য সি,আর,এম মেশিনের মাধ্যমে ইসলামী ব্যাংকের যে কোন এ্যাকাউন্টে তাৎক্ষনিক টাকা জমা রাখা যায়, অন্য ব্যাংকের অ্যাকাউন্টে/ কার্ডে মুহুর্তে টাকা প্রেরণ, মোবাইল রিচার্জ/ টপ আপ সেবা, খিদমাহ কার্ডের বিল পেমেন্টের সুবিধা, চেক বই অনুরোধ, পজিটিভ পে ও ৭দিনের নোটিশ প্রদান, ক্যাশ বই কোর্ডের মাধ্যমে নগদ উত্তোলনের সুবিধা ও ইউলিটি বিল পেমেন্ট সেবা প্রদান করা হবে। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন