• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কানাইঘাটে জমিয়তের বিক্ষোভ মিছিল

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২০
মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কানাইঘাটে জমিয়তের বিক্ষোভ মিছিল

কানাইঘাট প্রতিনিধিঃ  ফ্রান্স সরকার কর্তৃক বিশ^নবী হযরত মোহাম্মদ (সা:) এর অবমাননা ও ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করার প্রতিবাদে কানাইঘাটে জমিয়তে উলামায়ে ইসলামের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টায় কানাইঘাট পূর্ব বাজারে প্রতিবাদ সমাবেশ পরবর্তী বাজারে দলের শত শত নেতাকর্মীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিল থেকে অবিলম্বে ফ্রান্সের প্রেসিডেন্ট মেক্রোর ইসলাম বিদ্বেষী তৎপরতার প্রতিবাদ করে মহানবী (সা:) ব্যাঙ্গ চিত্র প্রদর্শন বন্ধ করা না হলে ফ্রান্সের সকল পণ্য সামগ্রী বর্জন এবং সরকারি ভাবে ঢাকা থেকে ফ্রান্সের দূতাবাস বন্ধ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

জমিয়তে উলামায়ে ইসলামের কানাইঘাট উপজেলা শাখার সভাপতি আল্লামা শফিকুল হকের সভাপতিত্বে ও জমিয়ত নেতা মাও. গিয়াস উদ্দিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি ইবাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাও. ফারুক আহমদ, বিএনপি নেতা হাজী জসিম উদ্দিন, জমিয়ত নেতা হা. মাও. ফখরুল ইসলাম, মাও. এবাদুর রহমান, মাও. খলিলুর রহমান, মাও. আব্দুর রাজ্জাক, নুর আহমদ কাসেমী, মাও. আমির হোসাইন, মাও. হেলাল আহমদ, মাও. হারুন রশিদ, মাও. খালেদ আহমদ, মাও. জাকারিয়া আল হেলাল, মাও. লুৎফুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন