• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিশ্বনাথে যতীন্দ্র দাসের খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৩, ২০২০
বিশ্বনাথে যতীন্দ্র দাসের খুনিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ উপজেলার টেংরা দেবপাড়া গ্রামের বাসিন্দা সহজ সরল যতীন্দ্র কুমার দাস (৫৫) হত্যার প্রায় ৮মাস অতিবাহিত হলেও প্রকৃত আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই হত্যার রহস্য উদঘাটন করে আসামিদের গ্রেফতার করে শাস্থির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেমম্বর) বিকেলে টেংরা ডেভেলপমেন্ট সোসাইটির ব্যানারে টেংরা বটতলা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ওই মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যকালে স্থানীয় এমপি মোকাব্বির খান শিগগিরই যতীন্দ্র দাস হত্যার আসামিদের গ্রেফতার করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।
অলংকারী ইউনিয়ন প্ররিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সায়েকুর রহমানের সভাপতিত্বে ও টেংরা ডেভেলপমেন্ট সোসাইটির সাধারণ-সম্পাদক আমিরুল গণি চৌধুরী মিনহাজের পরিচালনায় মানববন্ধেন আরও বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা মজিরুল ইসলাম চৌধুরী তকবির মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, নিহত যতীন্দ্র দাসের ভাতিজা মাস্টার রিপন দাস ও সংগঠক রুহেল উদ্দিন।
চলতি বছরের ১২মার্চ টেংরা নামক স্থানে বাসিয়া নদী থেকে যতীন্দ্র কুমার দাসের লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতে নিহতের বড়ভাই রবিন্দ্র কুমার দাস বিশ^নাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং ১০)। কিন্তু দীর্ঘ ৮মাস অতিবাহিত হলেও প্রকৃত আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন