• ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

সাংবাদিক ডালিমের বাসায় হামলাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২০
সাংবাদিক ডালিমের বাসায় হামলাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

সিলেটের সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের বাসায় হামলা ভাংচুর ও লুটপাটকারীদের গ্রেফতার করতে ৫ দিনের আল্টিমেটামি দিয়েছে শহরতলীর শাহপরান আবাসিক এলাকার বাসিন্দারা।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহসভাপতি, সিলেট জেলা সভাপতি ও হযরত শাহজালাল (রহ:) কাছিমুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি ঐ কর্মসূচী ঘোষণা করেন।
কর্মসূচী অনুযায়ী ২ ডিসেম্বরের মধ্যে মাদক কারবারী সন্ত্রাসীদের গ্রেফতার না করলে ৩ ডিসেম্বর সিলেট-তামাবিল সড়ক অবরোধ করা হবে।

এই ঘোষণার সাথে একাত্বতা ঘোষনা করে জৈন্তাপুরের সন্তান সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের বাসায় হামলাকারী চাঁদাবাজ, মাদক ব্যবসায়ীদের ২ডিসেম্বরের মধ্যে গ্রেফতারের দাবী জানিয়েছেন জৈন্তাপুরের চিকনাগুল এলাকবাসী। শনিবার বিকেলে উপজেলার চিকনাগুল শুক্রবাড়ি বাজার এলাকায় আয়োজিত মানবন্ধনে বক্তরা বলেন হেফাজত ইসলামের সিলেটের সভাপতি মাওলানা মুহিবুর হক গাছবাড়ি হুজুর ঘোষিত ৫ দিনের আলটিমেটামের সাথে অত্র এলাকার জনসাধারণ একাত্বতা ঘোষনা করছেন। সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের বাসায় হামলাকারী চাদাঁবাজ মাদক ব্যবসায়ীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য এসএমপি কমিশনারের প্রতি আহ্বান জানান। দ্রুত ঘটনাস্থলে পুলিশ না পৌছলে সাংবাদিক ডালিমের স্ত্রী ও সন্তানদের উপর হামলার ঘটনা ঘটত। এজন্য শাহপরাণ থানা পুলিশকে ধন্যবাদ ও জানানো হয়। প্রকাশ্যে এ ধরণের হামলার ঘটনায় জড়িতদের ২ ডিসেম্বরের মধ্যে গ্রেফতার করার জন্য জোরদাবী জানানো হয়। সেই সাথে এ পরিবার সহ আশপাশের অধিবাসাীদের নিরাপদে থাকার জন্য পুলিশের টহল বৃদ্ধি করার জন্য আহ্বান জানান বক্তারা।

প্রবীণ মুরব্বি আহমদ আলীর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন স্থান এমপি সদস্য হাফিজ আব্দুল মুসাব্বির, আব্দুর নুর, আব্দুল জলিল, শ্রমিক নেতা আলাউদ্দিন, ছাত্রনেতা আব্দুর নুর, হাজী হাবিবুর রহমান, মো. সাইফুল্লা, মো. মুহিবুর রহমান, ফারুক আহমদ, পাখি মিয়া, আমিনুল আলম, সোহেল আহমদ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন