• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ৬, ২০২১
ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু

যুগভেরী ডেস্ক ::: খুলনার তেরখাদা উপজেলায় ডাকাতের ছুরিকাঘাতে জামাল শেখ (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে উপজেলা আড়ফাঙ্গাসিয়া এলাকায় ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর জখম হন ওই যুবক।

এরপর শনিবার (৬ ফেব্রুয়ারি) ভোরে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয় আড়ফাঙ্গাসিয়া গ্রামের মো. আব্দুস সাত্তার শেখের ছেলে জামাল শেখে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তেরখাদার আড়ফাঙ্গাসিয়া গ্রামের স্কুলশিক্ষক মো. আব্দুল্লাহ বাড়িতে ১৫/১৬ জনের একটি ডাকাত দল হানা দেয়। পরিবারেরর সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট শুরু করেন। প্রাণ বাঁচাতে একপর্যায়ে চিকিৎসার শুরু করেন স্কুলশিক্ষক মো. আব্দুল্লাহ ও তার পরিবার। ডাকাতদের আক্রমণের আভাস বুঝতে পেরে এগিয়ে আসে এলাকাবাসী। এরমধ্যে তার প্রতিবেশী ও আব্দুল্লাহর খালাতো ভাই জামাল শেখ একজন ডাকাতকে জাপটে ধরেন। পরে অন্য দস্যুরা জামালকে ছুরিকাঘাত করেন। এতে লুটিয়ে পড়েন জামাল শেখ। একপর্যায়ে এলাকায় ব্যাপক হৈ-চৈ শুরু হলে দস্যুদল পালিয়ে যায়। পরে স্থানীয়রা জামালকে উদ্ধার করে প্রথমে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে খুমেক হাসপাতালে ভর্তি করেন। শনিবার ভোরে জামাল শেখের মৃত্যু হয়।
তেরখাদা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল আহমেদ জানান, তেরখাদার আড়ফাঙ্গাসিয়া এলাকায় দস্যুদের ছুরিকাঘাতে জখম হয়েছিলেন। পরে হাসপাতালে তিনি মারা গেছেন। , এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ কেউ করেননি।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, ডাকাতদের আটকের ব্যাপারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন