• ১লা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

নবীগঞ্জে চলন্ত বাসে শ্লীলতাহানি : বাস চালক-হেলপার আটক

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ২৮, ২০২১
নবীগঞ্জে চলন্ত বাসে শ্লীলতাহানি : বাস চালক-হেলপার আটক

নবীগঞ্জ প্রতিনিধি :  নবীগঞ্জে লাকী পরিবহনের চলন্ত বাসে কলেজে এক পড়ুয়া শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক রিয়াদ মিয়া (৪৫) ও বাসের হেলপার ইব্রাহিম খলিল রুবেল (৩৫) কে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডে বাসসহ ওই চালক- হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃত- বাস চলক রিয়াদ মিয়া ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে ও হেলপার ইব্রাহিম খলিল রুবেল নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে ।

জানা যায়- শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর গ্রামে বৃন্দাবন কলেজের অনার্স ১ম বর্ষে পড়ুয়া জনৈক শিক্ষার্থী কলেজে যাওয়ার উদ্দেশ্যে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের তিমিরপুর এলাকায় দাঁড়িয়ে ছিল। এসময় আজমিরীগঞ্জ-বানিয়াচং-হবিগঞ্জ-ঢাকা সড়কে যাতায়াতকারী ঢাকাগামী যাত্রীবাহী লাকী পরিবহনের ঢাকা মেট্রো (ব-১৫-৩৪৬৪) বাস তিমিরপুর দাঁড় করিয়ে ওই জনৈক শিক্ষার্থীকে গাড়িতে উঠায়। পথিমধ্যে শিক্ষার্থীকে অশ্লীল ভঙ্গিতে নানা ধরনের তুচ্ছতাচ্ছিল্য করে ও শ্লীলতাহানির চেষ্টা করে। বার বার গাড়ি থেকে নামিয়ে দেয়ার কথা বললেও বাস চালক ও হেলপার বাস না থামিয়ে ঢাকার দিকে অগ্রসর হতে থাকে। এক পর্যায়ে নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন ওই শিক্ষার্থী। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করেন। রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের আরজু হোটেলের সামনে স্থানীয় জনসাধারণ লাকী পরিবহনের ওই বাসসহ বাস চালক রিয়াদ ও হেলপার রুবেলকে আটক করে। পরে উত্তম মাধ্যম দিয়ে বাস চালক ও হেলপারকে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন- শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন