• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পরিচালনা কমিটি গঠন

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ৩১, ২০২১
মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পরিচালনা কমিটি গঠন

বালাগঞ্জ প্রতিনিধি :::
ওসমানীনগর উপজেলার মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি বিদ্যালয় পরিচালনা কমিটি গঠনের লক্ষে সদস্য নির্বাচনের পর গত সোমবার মনোনীত সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মন্বয়ে বিদ্যালয়ে এক সভায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম।
সরকারি নীতিমালা অনুযায়ী নব-গঠিত কমিটির সদস্যরা হলেন;- সদস্যসচিব বিদ্যায়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ুম (পদাধিকার বলে), বিদ্যোৎসাহী মহিলা সদস্য নাজমা বেগম, বিদ্যোৎসাহী পুরুষ সদস্য ডা. এনামুল হক, বিদ্যালয়ের জমিদাতা/ উত্তরাধিকারী সদস্য প্রফেসর মুহাম্মাদ বদরুজ্জামান, নিকটবর্তী মাধ্যমিক বিদ্যালয় নবগ্রাম হাজী মো. ছাইম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জহুরুল হক, সংশ্লিষ্ট বিদ্যালয় শিক্ষক প্রতিনিধি মাজহারুল ইসলাম, অভিভাবক সদস্য ( মহিলা) লিলি রাণী দাস ও জাহেদা বেগম, অভিভাবক সদস্য (পুরুষ) মাওলানা কাজী মনজুর আহমদ ও মো. বিলাল উদ্দিন, এবং স্থানীয় ইউপি মেম্বার মো. খালেদ মিয়া। (পদাধিকার বলে)।
উল্লেখ্য, বিগত ২৯ মার্চ ২০২১ইং সদস্যদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতি ক্রমে মনোনীত হয়েছেন সভাপতি পদে মাওলানা কাজী মনজুর আহমদ ও সহ-সভাপতি এনামুল হক।

সংবাদটি শেয়ার করুন