• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

সাংবাদিক রোজিনার মামলা ডিবিতে

Daily Jugabheri
প্রকাশিত মে ২০, ২০২১
সাংবাদিক রোজিনার মামলা ডিবিতে

যুগভেরী ডেস্ক ::::
সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলার তদন্তভার মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (বিএমসি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের নির্দেশে মামলাটি থানা পুলিশ থেকে ডিবিতে স্থানান্তর করা হয়।
বুধবার (১৯ মে) দুপুরে ডিএমপির রমনা জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করে নিউজবাংলাকে বলেন, ‘আজকে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ডিবির রমনা জোন তা তদন্ত করবে।’
প্রসঙ্গত, সোমবার (১৭ মে) পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। সেখানে ৫ ঘণ্টার বেশি সময় তাকে আটকে রেখে হেনস্তা করা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত ৯টার দিকে তাকে সচিবালয় থেকে শাহবাগ থানায় আনা হয়। রাতেই রোজিনা ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়। এর পরদিন মঙ্গলবার (১৮ মে) সকালে সিএমএম আদালতে তোলা হয় রোজিনাকে। এর আগে তাকে শাহবাগ থানা থেকে আদালতে নেওয়া হয়। সকাল ৮টার দিকে রোজিনা আদালতে পৌঁছান। সে সময় তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।
পরে মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আরিফুর রহমান সরদার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে রোজিনা ইসলামের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামী ২০ মে তার জামিন শুনানির দিন ধার্য করা হয়েছে। আদালতের আদেশের পর রোজিনা ইসলামকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন