• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোলাপগঞ্জে বিদেশী রিভলবারসহ ‘অস্ত্র ব্যবসায়ী’ গ্রেপ্তার

Daily Jugabheri
প্রকাশিত মে ২১, ২০২১
গোলাপগঞ্জে বিদেশী রিভলবারসহ ‘অস্ত্র ব্যবসায়ী’ গ্রেপ্তার

নিজস্ব সংবাদদদাতা, গোলাপগঞ্জ ::::
সিলেটের গোলাপগঞ্জে বিদেশী রিভলবারসহ আলাল উদ্দিন (২৩) নামের ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে পৌর শহরের আহমদ খান রোড থেকে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
আলাল উদ্দিন ঢাকাদক্ষিণ ইউনিয়নের পূর্ব কানিশাইল গ্রামের বাতির আলীর পুত্র। তিনি এক পেশাদার অস্ত্র ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-৯ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে গোলাপগঞ্জের পৌর শহরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি ওবাইন, এএসপি আফসান আল-আলম, এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়।
এসময় পৌর শহরের চৌমুহনীস্থ আল আমিন মেডিকেল ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিদেশী রিভলবারসহ আলাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন। তিনি এলাকায় একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও উজেলায় বিভিন্ন এলাকায় আসামী মাদক, চোরাকারবারী ও অস্ত্রব্যবসার সাথে তার সম্পৃক্ততা রয়েছে বলে র‌্যাব জানায়।
গ্রেপ্তারকৃত আসামিকে বিরুদ্ধে অস্ত্রমামলা দায়ের করে গোলাপগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী বলেন, আসামিকে গোলাপগঞ্জ মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৯।

সংবাদটি শেয়ার করুন