• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এবার পাওয়া গেলো মস্তকবিহীন দেহ : মাথা ও এক পা এর খোঁজে পাহাড়ে চলচ্ছে তল্লাশি

Daily Jugabheri
প্রকাশিত জুন ২২, ২০২১
এবার পাওয়া গেলো মস্তকবিহীন দেহ : মাথা ও এক পা এর খোঁজে পাহাড়ে চলচ্ছে তল্লাশি

মৌলভীবাজার প্রতিনিধি :: 
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক নারীর এক পা ও দুই হাতের পর এবার পাওয়া গেছে তাঁর মস্তকবিহীন দেহ। শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, উপজেলার মীর্জাপুর ইউনিয়নের দক্ষিন পাচাউন গ্রামের পৃথক স্থান থেকে অজ্ঞাত এক নারীর হাত ও পা পাওয়ার পর মঙ্গলবার সকালে পূর্বের ঘটনাস্থল থেকে প্রায় ৮ কিলোমিটার দুরত্বে উত্তর বৌলাছড়ার নির্জন পাহাড়ী এলাকায় পাওয়া যায় মৃতের শরীরের গলা থেকে কোমরের অংশ। তিনি জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন এবং বাকী অংশগুলো খোঁজছেন।
মির্জাপুর ফাঁড়ি ইনচার্জ এস আই কাশি চন্দ্র শর্মা জানান, যেখানে শরীরের অংশ পাওয়া গেছে এটি পাহাড়ী এলাকা। এর আশে পাশে কোন বসতি নেই। তারা লাশের বাকী অংশ খোঁজতে পুরো এলাকায় তল্লাশি চালাচ্ছেন।
এর আগে সোমবার সকালে মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিন পাচাউন গ্রামে এক কৃষকের কচু ক্ষেতে মানুষের একটি পা পাওয়া গেছে। তিনি জানান, পা টি পঁচে দূর্গন্ধ বের হচ্ছে। পায়ের কমর থেকে হাঁঠু পর্যন্ত এক টুকরো এবং হাঁঠু থেকে পায়ের নিচের অংশ আরেক টুকরো। পরে ওই নারীর কাটা দেহের বাকী অংশ খোঁজতে গিয়ে প্রায় আধ কিলোমিটার দূরে একই গ্রামের দূর্গেশ দত্তের বাঁশঝাঁড়ে একটি হাত ও গৌরা দত্তের বাঁশঝাঁড়ে আরো একটি হাত পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন