• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পরীমনি-রাজের বিরুদ্ধে হচ্ছে একাধিক মামলা

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
পরীমনি-রাজের বিরুদ্ধে হচ্ছে একাধিক মামলা

যুগভেরী ডেস্ক
চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের নামে একাধিক মামলা হবে বলে জানিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল থেকে র‌্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের।
র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ জানান, পরীমণি ও নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হতে পারে।
তিনি বলেন, পরীমণির বাসা থেকে অবৈধ বিদেশি মদ, এলএসডি, আইস এবং এসব সেবনের সরঞ্জাম পাওয়া গেছে। মাদক গ্রহণ ও কারবারে জড়িত ছিলেন তিনি। পরীমণিকে এখন নানা অভিযোগের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
পরীমণিকে আটকের পর বুধবার রাতে বনানীর ৭ নম্বর রোডে প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। তদন্ত-সংশ্নিষ্ট সূত্র জানায়, পরীমণিকে জিজ্ঞাসাবাদের পর নজরুল ইসলাম রাজের নামটি সামনে আসে। তার সঙ্গে দীর্ঘদিন ধরে ঘনিষ্ঠ সম্পর্ক পরীমণির। একাধিক সময় ফেসবুক লাইভে কথা বলার সময় রাজ অভিনেত্রীর পাশে ছিলেন।
উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে সম্প্রতি ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন অভিনেত্রী পরীমণি। নাসিরকে আসামি করে সাভার থানায় মামলাও করেছিলেন তিনি। সিনেমার গল্পের মতো বুধবার কাহিনিতে নতুন মোড় চলে আসে। হঠাৎ করেই রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমণিকে আটক করে র‌্যাব। এরপর জানায়, তার বাসা থেকে বিভিন্ন ধরনের বিদেশি মদ ও ভয়ংকর মাদক এলএসডি পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন