• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জামান ইস্যুতে এবার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ১১, ২০২১
জামান ইস্যুতে এবার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

যুগভেরী ডেস্ক ::: বিএনপির কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক ও সিলেট জেলা নেতা অ্যাডভোকেট শামসুজ্জামান জামান পদত্যাগের পর এবার তারই পথ অনুসরণ করলেন কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ কামরুজ্জামান জুবেদ। তিনি স্বেচ্ছায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ করেছেন।

তিনি গতকাল শুক্রবার ১০ সেপ্টেম্বর স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক বরাবরে তিনি তার পদত্যাগপত্র পাঠান।
পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, সম্প্রতি সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি দেওয়া হয়েছে। তিনি বলেন যে ওই কমিটিতে নির্যাতিত ও নিপিড়িত কর্মীদের স্থান দেওয়া হয়নি।

তিনি কারও প্রতি অভিযোগ নেই উল্লেখ করে পদত্যাগপত্রে আরো বলেন, আমি অত্যন্ত ক্ষুদ্র মানুষ। আপনাদের নেতৃত্ব নিয়ে আমার কোনও অশ্রদ্ধাও নেই। কিন্তু আমার বেদনাহত ভাইদের জন্য হৃদয়ে রক্তক্ষরণ থামানোর শক্তি আমার নেই।
তিনি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ক্ষমা চেয়ে বলেন আমি পূণ্যভূমির একজন নগন্য সন্তান হিসেবে আমার নির্যাতিত ও ভাইগুলোর সমান্তরালে দাঁড়ানোর চেষ্টা করছি।

প্রসঙ্গত, বিএনপির কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক ও সিলেট জেলা নেতা অ্যাডভোকেট শামসুজ্জামান জামান পদত্যাগ করেছেন। বুধবার রাতে এক প্রেস ব্রিফিংয়ে পদত্যাগের ঘোষণা দেন তিনি। এ সময় দলের হাইকমান্ডকে তুলাধোনা করেন শামসুজ্জামান। পরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর পদত্যাগপত্র জমা দেন।

সংবাদটি শেয়ার করুন