• ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

শিল্পপতি বাবুলের পিতা হাজী আফতাব মিয়া আর নেই

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২১, ২০২১
শিল্পপতি বাবুলের পিতা হাজী আফতাব মিয়া আর নেই

যুগভেরী ডেস্ক ::: দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রকাশক, ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাবুলের পিতা স্বনামধন্য ব্যবসায়ী, রিফাত এন্ড কোম্পানির চেয়ারম্যান, ৫০/৫১ নং সাগরদিঘীরপাড় বাসার বাসিন্দা সাগরদিঘীরপাড় জামে মসজিদের মোতাওয়াল্লি হাজী আফতাব মিয়া আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার দিনগত রাতে ২টা ৩০ মিনিটে (বাংলাদেশ সময়) ভারতের মুম্বাইয়ে একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৭)। তিনি স্ত্রী, ছেলে, মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরদেহ দেশে আনার পর জানাযার নামাজ ও দাফনের সময়সূচি জানানো হবে।

হাজী আফতাব মিয়া সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী মরহুম হাজী রিফাত উল্লাহ’র ছেলে। তিনি নগরীর সাগরদিঘীরপাড় জামে মসজিদের প্রতিষ্ঠাকালিন সময় থেকে মোতাওয়াল্লি হিসেবে দায়িত্ব পালন করছিলেন এবং তেতলি লামাপাড়ার হাজী রিফাত উল্লাহ ও খাদিজা তাহফিজুল কোরআন ইন্টারন্যাশনাল মাদরাসার প্রতিষ্ঠাতা। এছাড়া তিনি অনেক মসজিদ ও মাদরাসায় দাতা সদস্য ছিলেন।

এদিকে হাজী আফতাব মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দৈনিক একাত্তরের কথা পরিবার। একাত্তরের কথা পরিবারের পক্ষে পত্রিকার সম্পাদক চৌধুরী মুমতাজ আহমদ এক শোকবার্তায় গভীর ও সমবেদনা জ্ঞাপন করেন। তিনি মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত করেন।

সংবাদটি শেয়ার করুন