• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

লেখাপড়ার পাশাপাশি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার মাঠ থাকা আবশ্যক : এমপি হাবিব

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২২, ২০২১
লেখাপড়ার পাশাপাশি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার মাঠ থাকা আবশ্যক : এমপি হাবিব

সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার মাঠ থাকা আবশ্যক। যাতে কোমলমতি শিশুদের মেধা ও মননের বিকাশ ঘটে। আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য প্রত্যেককে এ সুযোগ করে দিতে হবে। তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে যাতে ছোট হলেও একটি খেলার মাঠ থাকে, সে লক্ষ্যে আমি আপ্রাণ প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছি। আশা করি সকলের সহযোগিতা পেলে অদূর ভবিষ্যতে তা পরিপূর্ণতা পাবে। শিক্ষার্থীদের লেখাপড়ার মান অক্ষুন্ন রেখে যাতে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান শতভাগ সাফল্য অর্জন করতে পারে সে লক্ষ্যে তিনি শিক্ষকদের আরো যতœবান হতে উদাত্ত আহবান জানান।
এমপি হাবিব গত শুক্রবার (২২ অক্টোবর) শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের মানিকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯৬ লাখ ৪০ হাজার টাকা অর্থায়নে ৪ তলা ভিত্তি বিশিষ্ট দু’তলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রাখী আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, মহানগর আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট জসিম উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা শফিক উদ্দিন, উপজেলা উপ-সহকারী প্রকৌশলি ইকবাল হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান রুমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর মিয়া, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান, জয়নাল আহমদ, সাব্বির আহমদ, টিপু সুলতান, কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিন আলী, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমেদ শাহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দিদারুল আলম নিমু, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ নেতা লায়েক আহমদ, ঝিনুক চন্দ রাজ প্রমুখ।
এরআগে এমপি হাবিবুর রহমান হাবিব উপজেলার নূরপুরস্থ দেলওয়ার হোসেন চৌধুরী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে প্রয়াত এমপি মাহমুদ সামাদ চৌধুরীর কবর জিয়ারত করেন। তিনি সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে ফাতেহা পাঠ করে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করেন। পরে তিনি স্থানীয় কচুয়াবহর গ্রামে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম মিসলু চৌধুরীর মাতার মৃত্যুতে সমবেদনা জানাতে তার বাড়িতে যান।-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন