• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হাবিব আহমদ মহসিন এর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১
হাবিব আহমদ মহসিন এর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আম্বরখানা মঈন কমপ্লেক্স এর স্বত্বাধিকারী ও আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটি ও আম্বরখানা কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সদস্য হাবিব আহমদ মহসিন এর মৃত্যুতে আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটি ও পরিবারের যৌথ উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
২৩ অক্টোবর বাদ আছর আম্বরখানা জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আম্বরখানা জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা জিয়াউর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, সিনিয়র সহসভাপতি আব্দুল আজিজ, সহসভাপতি হাজী আলী আকবর, সহ সভাপতি শামসুল আলম সেলিম, সহ সভাপতি আজিজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক গোলজার আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ, রাশেদুজ্জামান রাশেদ, খয়রুল কামরান, সাংগঠনিক সম্পাদক আলী মিরাজ মুশতাক, দপ্তর সম্পাদক দেওয়ান রুশো চৌধুরী, কোষাধ্যক্ষ ইয়াহিয়া আহমদ, সদস্য সামছু মিয়া, শাহান আহমদ চৌধুরীসহ এলাকার ব্যবসায়ী ও মুরব্বীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ২১ অক্টোবর বৃহস্পতিবার সকার ১১টায় হাবিব আহমদ মহসিন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। ঐদিন বাদ এশা দরগাহ হযরত শাহজালাল (রঃ) মসজিদে নামাজে জানাযা শেষে দরগাহ প্রাঙ্গনে দাফন সম্পন্ন হয়। প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন