• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজার উপজেলা যুবসংহতির কর্মীসভা

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৬, ২০২১
বিয়ানীবাজার উপজেলা যুবসংহতির কর্মীসভা

সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া বলেছেন, জাতীয় যুব সংহতি এদেশের সমগ্র যুবসমাজের ভরসাস্থল। কাজেই যুবসংহতির নেতাকর্মীদের যুবকদের অধিকার আদায় এবং দেশের মানুষের মৌলিক অধিকারের পক্ষে কথা বলতে হবে। শনিবার বিকেলে জাতীয় যুবসংহতি বিয়ানীবাজার উপজেলা শাখা আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুনু মিয়া বলেন, দেশের মানুষের তাদের ভোটাধিকার ফিরে পেতে চায়। গণতন্ত্রের সরকার চায়। সর্বোপরি নিজেদের মৌলিক অধিকার চায়। জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনকে মানুষের সেই অধিকারটুকু ফিরিয়ে এনে দিতে হবে। পল্লীবন্ধূ আজীবন এদেশের মানুষের জন্য কাজ করে গেছেন। গ্রামবাংলার উন্নয়নে পল্লীবন্ধুর যে দর্শন রয়েছে সেটি আমাদেরকে চর্চা করতে হবে। তিনি ছিলেন ৬৮ হাজার গ্রামবাংলার স্বপ্নদ্রষ্টা। দেশে উপজেলা পরিষদ গঠন করে গ্রামীণ জনপদের কল্যাণে কাজ করে গেছেন পল্লীবন্ধু। আমাদেরকে সেদিকেই দৃষ্টি ফেরাতে হবে। ভেদাভেদ ভূলে যুবসংহতির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান তিনি। বিয়ানীবাজার একটি ঐতিহ্যবাহী এলাকা উল্লেখ করে কুনু মিয়া বলেন, এ জনপদ জাতীয় পার্টির দুর্গ হিসেবে পরিচিত। কাজেই দলকে সুসংগঠিত করে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারসহ পুরো সিলেট বিভাগে জাতীয় পার্টির শক্তি বৃদ্ধি করার আহ্বানও জানান তিনি। উপজেলা যুব সংহতির যুগ্ন আহ্বায়ক মুহিবুর রহমান মুকিতের সভাপতিত্বে এবং যুগ্ন আহ্বায়ক ময়নুল আহমদের পরিচালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব সংহতির কেন্দ্রীয় যুগ্ন আহ্বায়ক আলতাফুর রহমান আলতাফ, সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন আহ্বায়ক হুমায়ুন কবির চৌধুরী, সিলেট জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী ও সদস্য সচিব রোটারিয়ান শাহান উদ্দিন নাজু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুব ষংহতি নেতা মো. সামছুদ্দিন রাজা, আলী আহমদ বদরুল আলম, দেলওয়ার হোসেন, জাহেদ আহমদ, আব্দুল মজিদ সিদ্দিকী, ময়নুল আহমদ, সাইফুল আবেদীন, লুৎফুর রহমান, হাবীবুর রহমান মেম্বার, আবিদ হাছান লিটন, আবুল কালাম, মঈন উদ্দিন, খালেদ আহমদ, আলী আহমদ, আমান উদ্দিন, কবির আহমদ, হাবিবুর রহমান মুহিব প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন