• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মৌলভীবাজারে জেলে বসে এস‌এসসি পরীক্ষা দিচ্ছে তিন শিক্ষার্থী

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৫, ২০২১
মৌলভীবাজারে জেলে বসে এস‌এসসি পরীক্ষা দিচ্ছে তিন শিক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার
মৌলভীবাজার জেলা কারাগারে বসে তিন শিক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। রোববার (১৪ নভেম্বর) সকালে তারা মৌলভীবাজার জেলা কারাগার কেন্দ্রে এস‌এসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
কারাগার সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শ্রী গোবিন্দপুর চা বাগানের খ্রিস্টানটিলার বাসিন্দা মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এলেক্স গমুজ নারী ও শিশু নির্যাতন মামলায় এবং আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের বাসিন্দা এম এ ওহাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফজলে আলী হত্যা মামলার আসামি থাকায় কারাগারে থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।
বাকি একজন হচ্ছেন রাজনগর উপজেলার এস‌এসসি পরীক্ষার্থী কামাল আহমদ। তিনি মারামারি মামলার আসামি।
মৌলভীবাজার জেলার কারাগারের জেল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, কমলগঞ্জের দুইজন ও রাজনগরের একজন এসএসসি শিক্ষার্থী কারাগারে আসার পর তাদের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালতের নির্দেশ পাওয়ার পর আমরা পরীক্ষা গ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি নেই। এমনকি কারাগারে বসে যাতে তারা পড়াশোনা করতে পারে সেজন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
তিনি জানান, মোট চারজন আবেদন করেছিলেন। কিন্তু একজনের যে বিষয়ের পরীক্ষা হ‌ওয়ার কথা এই বিষয়ের পরীক্ষা এবার অনুষ্ঠিত হচ্ছে না। সে অক্টোপাস পাবে। কারাগারে তাই বাকি তিন জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন