• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২১
সিলেটে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮

যুগভেরী ডেস্ক
সিলেটে পুলিশের অভিযানে ৭ জুয়াড়ি ও ১ মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।  সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১টায় মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সৈয়দ মাহবুবুর রহমানের নেতৃত্বে মহানগর টহলরত টিম অভিযান চালিয়ে তীর শিলংয়ের সামগ্রীসহ ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। সিলেট নগরীর ঘাসিটুলা মোকামবাড়ী সবুজ সেনা আবাসিক এলাকার একটি পুরাতন পরিত্যক্ত হোটেলে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আলী হোসেন (২৩), মো. তাজুল ইসলাম (৩২), মো. আলতাব মিয়া (৩৬), মো. সুমন মিয়া (২১), মো. শাহীন আহমদ (৪৫), মো. কফিল উদ্দিন (৪২) ও মো. শরিফুল ইসলাম শরিফ (৩২)। তখন তাদের হেফাজত থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও তীর শিলং জুয়া খেলার বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা আরও কয়েকজন জুয়াড়ির সহযোগিতায় দীর্ঘদিন ধরে টাকার বিনিময়ে তাস এবং তীর শিলং জুয়ার বোর্ডটি পরিচালনা করে আসছিলেন। এ জুয়ার নেশায় আসক্ত হয়ে দিনমজুর সাধারণ শ্রেণি-পেশার মানুষেরা সর্বশান্ত হচ্ছেন।
অপরদিকে, সিলেট এয়ারপোর্ট থানাধীন কালাগুল ক্যাম্পের টহল পুলিশ অভিযান চালিয়ে পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত জসিম উদ্দিন (২৫) সিলেটের গোয়াইনঘাট উপজেলার দেওয়ানের গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে।

সংবাদটি শেয়ার করুন