• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেট মোবাইল জার্নালিজম এসোসিয়েশন’র কমিটি গঠন

Daily Jugabheri
প্রকাশিত জুন ১২, ২০২২
সিলেট মোবাইল জার্নালিজম এসোসিয়েশন’র কমিটি গঠন

সভাপতি আবু বকর, সম্পাদক রিপন

 

যুগভেরী ডেস্ক ::: সিলেট মোবাইল জার্নালিজম এসোসিয়েশন (এম.জে.এ) এর কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১২ জুন) সিলেট নগরীর জিন্দাবাজারস্থ এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে আহ্বায়ক কমিটির এক সভায় উক্ত কমিটি ঘোষনা করা হয়।

সিলেট এমজেএ এর আহ্বায়ক আবু বকরের সভাপতিত্বে উক্ত সভায় এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে আবু বকরকে সভাপতি ও জাহিদুর রহমান রিপনকে সাধারন সম্পাদক করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, আজমল আলী, হাসিব আহমদ ও মোঃ বাবর জোয়ারদার, সহ-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী চঞ্চল ও মামুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, কোষাধ্যক্ষ রিয়াজ আহমদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ জাকির আহমদ, দপ্তর সম্পাদক আলী আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক সবুজ আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ নোমানী, মহিলা বিষয়ক সম্পাদক সানজানা বেগম, কার্যকরী সদস্য তুহিন আহমদ, হারুন আহমদ, মকছুদ আহমদ, মাসুম আহমদ, রুবেল মিয়া, মৃদুল, শফিউল আলম, ইমন আহমদ, শেখ জুয়েল আহমদ।
এসময় এসোসিয়েশনের সাধারন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শুভ্র জ্যোতি সরকার, কামরুল ইসলাম মাহি, মালেকুর রহমান, লায়েক আহমদ, শেখ সাদিম, জয়দ্বীপ চক্রবর্তী, তারেক আহমদ, ইমরান হোসেন, জাহেদ তালুকদার, শেখ জুয়েল, রুবেল আহমদ, সামসুজ্জামান জাহেদ, রুবেল আহমদ, জয়ন্ত কুমার দাস, জাকারিয়া হোসেন, মাহবুব হাসান মাহফুজ, রুবেল, আবুল বশর, সুয়েব আহমদ, হৃদয় দাস প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন