• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আর্জেন্টিনার হার : দুই পক্ষের সংঘর্ষ : দুই কিশোরকে কুপিয়ে জখম

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২২
আর্জেন্টিনার হার : দুই পক্ষের সংঘর্ষ : দুই কিশোরকে কুপিয়ে জখম

যুগভেরী ডেস্ক ::: বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনার হারের পর সাভারে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দুই কিশোরকে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত দুই কিশোর আল আমিন (১৮) ও মেহেদী (১৬)। প্রাথমিকভাবে আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তাদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বক্তারপুর এলাকায় সবাই মিলে সৌদি আরব ও আর্জেন্টিনার খেলা দেখছিল। খেলার শেষ দিকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মেহেদী ও আল আমিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করা হয়। এরপরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাইদুল ইসলাম জানান, দুই কিশোরকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাদের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনও অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন