• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৪

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১, ২০২২
চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ৪

সিলেটের জাফলং থেকে চুরি হওয়া সিএনজিচালিত একটি অটোরিকশা উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। সেই সাথে চুরিতে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে তারা।

গ্রেপ্তারকৃতরা হলেন- হলেন উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের আঙ্গারজুর পূর্ব পাড়া গ্রামের আব্দুল খালিকের ছেলে স্বপন মিয়া (২৮), আঙ্গারজুর মাঝপাড়া গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২২), সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার বাজারকান্দি গ্রামের আরাধন সূত্র ধরের ছেলে রিংকু সূত্র ধর (২৫) এবং সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানার সাহেববাজার এলাকার হেলাল মিয়ার ছেলে রাজু মিয়া (২৩)।

সোমবার সন্ধ্যা থেকে গোয়াইনঘাটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাত ১২টার দিকে লাখেরপাড় গ্রাম থেকে সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার ও চোরচক্রের সদস্যদের গ্রেফাতর করা হয়।

চুরি হওয়া অটোরিকশার মালিক নন্দীরগাঁও ইউনিয়নের নওয়াগাওঁ গ্রামের মৃত নজমুল হক চৌধুরীর ছেলে জুনেদ আহমদ চৌধুরী।

তিনি জানান, গত ২৮ অক্টোবর ভোরে ঘুম থেকে উঠে দেখি আমার একটি অটোরিকশা চুরি হয়ে গেছে। এ ব্যাপারে একটি জিডি করি। এরপর খোঁজাখুঁজি করে সেটি না পেয়ে সোমবার (২৮ নভেম্বর) আমার গাড়ির চালক জুনেদকে প্রধান আসামি করে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এ অভিযোগের ভিত্তিতে পুলিশ আমার চুরি হওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার করে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন