• ২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ , ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা রমজান, ১৪৪৪ হিজরি

সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ৯, ২০২২
সিলেটে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকারিয়া বলেছেন, দুর্নীতি সমাজ ও রাষ্ট্রের জন্য মারাত্মক ক্ষতিকর। এই ব্যাধি থেকে বেরিয়ে আসতে না পারলে সমাজ ও রাষ্ট্র হুমকির মুখে পড়বে। দুর্নীতির মূলোৎপাটন করতে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে দুর্নীতি দমন কমিশন সিলেট বিভাগীয় ও জেলা কার্যালয় এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে “দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” প্রতিপাদ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাইদুর রহমান ভূইয়ার সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক এসএম মফিদুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি সনাক সিলেটের সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সিলেটের সাধারণ সম্পাদক রোটারিয়ান বেলাল আহমদ।

এর আগে অতিথিবৃন্দ জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন শেষে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন। পরে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন