• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মহান বিজয় দিবসে সিলেট কাঠ ব্যবসায়ী পরিষদ’র আলোচনা সভা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০২২
মহান বিজয় দিবসে সিলেট কাঠ ব্যবসায়ী পরিষদ’র আলোচনা সভা অনুষ্ঠিত

মহান বিজয় দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সিলেট কাঠ ব্যবসায়ী পরিষদ রেজি নং- সিল ১৩৩৫/১৯ এর উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় দক্ষিণ সুরমা বঙ্গবীর রোডস্থ আনা টায়ারর্স এর ২য় তলায় সিলেট কাঠ ব্যবসায়ী পরিষদ এর প্রধান কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আফতাব আহমদ।
প্রতিষ্ঠাতা সভাপতি মো. সোলেমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সালাউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক প্রদীপ কুমার বৈদ্য।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক লোমান আহমদ, সাংগঠনিক সম্পাদক আমির আলী, কোষাধ্যক্ষ মতিকুর রহমান, প্রচার সম্পাদক হানিফ আলী, সহযোগী সম্পাদক পারুল মিয়া, সদস্য জসিম উদ্দিন, নজরুল ইসলাম, মুমিন আহমদ, আব্দুল রহিম, আব্দুল আলীম, আলাউদ্দিন, শাহজান মিয়া, সাহিন মিয়া, কানু লাল দাস, সুলতান আহমদ, নুরুল ইসলাম, নুরুল হক, আক্তার আলী, আজিজুল ইসলাম, দয়াময় দাস, আব্দুল হেলিম মিয়া, হান্নান মিয়া, রফিক আহমদ, মুহিব আলী প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন