• ২৮শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ৮ই জিলকদ, ১৪৪৪ হিজরি

নানা কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস উদযাপন

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১৮, ২০২২
নানা কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস উদযাপন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নানান আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে।

শুক্রবার সকালে সূর্য উঠার সঙ্গে সঙ্গে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে উপজেলা পরিষদ, প্রশাসন, পুলিশ, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মকর্তা কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও শিক্ষার্থীগণ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি, পুলিশ সার্কেল শাহিদুর রহমান, ওসি সৈয়দ ইফতেখার হোসেন, কৃষি অফিসার কৃষিবিদ মো. হাসান উদ দোলা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী মর্তুজা, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, দপ্তর সম্পাদক রুকন উদ্দিন, যুবলীগ নেতা আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

দিবসটি পালনে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা সমাবেশসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নেও যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস।

পরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজন মহান বিজয় দিবসের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী ও ক্রীড়া অনুষ্ঠান হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। তাদের মধ্যে ব্যতিক্রমী শরীরচর্চা প্রদর্শনী করে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার জয়নাল আবেদিন মহাবিদ্যালয় বিদ্যালয়ের শিক্ষার্থীরা। উপস্থিত দর্শকরা তাৎক্ষনিক ১৯৭১ সালের দিন গুলোতে ফিরে যান। তাদের ব্যতিক্রমী শরীরচর্চা প্রদর্শনে মুগ্ধ হয় উপস্থিত সবাই।

পরে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। এর পর বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন