• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে বিস্ফোরক সরঞ্জাম উদ্ধারের ঘটনার গ্রেপ্তার আরো ১

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ১৩, ২০২৩
জগন্নাথপুরে বিস্ফোরক সরঞ্জাম উদ্ধারের ঘটনার গ্রেপ্তার আরো ১

যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক আটঘর গ্রাম থেকে অভিযান চালিয়ে বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক পাউডার ও ইলেকট্রনিক ডিভাইস উদ্ধারের ঘটনায আরও ১ জনকে গতকাল বৃহস্পতিবার ( ১২ জানুয়ারি) গ্রেপ্তার করেছে পুলিশ। এনিয়ে এ ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় ৫ জন আসামির চারজন গ্রেপ্তার হয়েছেন।

জগন্নাথপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়,আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক আটঘর গ্রামের আফজাল হোসেনের বিরুদ্ধে একটি মামলার সমন নিয়ে শুক্রবার জগন্নাথপুর থানা পুলিশ তার বাড়িতে গেলে আফজল হোসেন পুলিশকে তার ঘরে ঢুকতে বাধা দেন। এসময় পুলিশ বাড়িতে বিপুল পরিমাণ ইলেকট্রনিকস ডিবাইস, সাদা পাউডার, সার্কিট দেখতে পায়। এতে সন্দেহ হলে রোববার আইনশৃঙ্খলা বাহিনী তার বাড়িতে অভিযান চালিয়ে বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক পাউডার, ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করে। এঘটনায় জগন্নাথপুর থানার উপ পরিদর্শক জিয়া উদ্দিন বাদী হয়ে বিস্ফোরক আইনে থানায় আফজল হোসেন কে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে রোববার রাতে আফজাল হোসেনের বাবা আখলাকুর রহমান ভাই আমজাদুর রহমান কে গ্রেপ্তার করা হয়।

বুধবার ভোরে আইনশৃঙ্খলা বাহিনী কাকুরা গ্রাম থেকে আফজাল কে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তার ফুফাতো ভাই মিলিক গ্রামের আব্দুর রহিমের ছেলে শফিকুর রহমান খান কে গ্রেপ্তার করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুশংকর রায় বলেন, বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধারের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহার নামীয় অপর আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন