• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

শীতার্ত মানুষের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে : অধ্যাপক মো: জাকির হোসেন 

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২৯, ২০২৩
শীতার্ত মানুষের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে : অধ্যাপক মো: জাকির হোসেন 
সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক   অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, শীত আসলেই শীতার্ত মানুষেরা খুব কষ্টে জীবনযাপন করে থাকেন। তাদের অনেকের পোশাক ক্রয়ের মতো সামর্থ থাকে না। এইসব অসহায় মানুষদের জন্য সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। যার যার অবস্থান থেকে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। সেজন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে এবং সহযোগিতা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকেও শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়ে থাকে। এই সহযোগিতা অব্যাহত রয়েছে। আগামীতেও তা অব্যাহত থাকবে। শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের জন্য তিনি কাজী পরিবারের সকলকে অসংখ্য ধন্যবাদ এবং এই সহযোগিতার ধারা অব্যাহত রাখার আহবান জানান।
রবিবার(২৯ জানুয়ারি ২০২৩) দুপুর সাড়ে ১২টায় নগরীর ৩০ নং ওয়ার্ডের জৈনপুর এলাকায় কাজী পরিবারের পক্ষ থেকে অসহায় শীতার্তদের মধ্যে শীতের কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশিষ্ট প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব গোলাম কিবরিয়া হীরা মিয়ার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আফতাবুল কামাল রেকির পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সদস্য খলিল আহমদ, সাবেক ছাত্রনেতা মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছঁয়েফ খান আওয়ামী লীগ নেতা ফজলুল করিম হেলাল।
এসময়ে উপস্থিত ছিলেন জুবের আহমদ, কাজী রুমায়েল ইসলাম, সেবু আহমদ শাহীন রানা, ফারুক মিয়া,আলাউদ্দিন, বাবুল আহমদ, সিরাজুল ইসলাম মিরাজ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদটি শেয়ার করুন