• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাষা দিবসে কমলগঞ্জে ১৮৫ শিক্ষার্থীর মধ্যে স্কুল ড্রেস বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২৩
ভাষা দিবসে কমলগঞ্জে ১৮৫ শিক্ষার্থীর মধ্যে স্কুল ড্রেস বিতরণ

যুগভেরী ডেস্ক ::: মহান একুশে মাতৃভাষা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে বদরুননাহার ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় উপজেলার বদরুনাহার ভূইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ভাষা দিবসের কবিতা আবৃতি, দেশাত্ববোধক গান ও জাতীয় সংগীত পরিবেশন করে আনুষ্ঠানিকতা শুরু হয়।

এসময় বিদ্যালয়ের ১৮৫ জন ছাত্রীর মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাব্বির আহমদ ভূইয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় আলোচনা পর্বে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক চৌধুরী রিজুয়ানা ইয়াসমিন সুমি, সাংবাদিক এমএ ওয়াহিদ রুল, সালাউদ্দিন শুভ, আদমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান মিলন, আদমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সবুজ আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ছাত্রীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বিদ্যালয় প্রধান শিক্ষক চৌধুরী রিজুয়ানা ইয়াসমিন সুমি বলেন, ‘এ বিদ্যালয়ের ১৮৫ জন ছাত্রীর মাঝে বিনামূল্যে পোশাক বিতরণ করা হয়। উপজেলা সদর থেকে বেশ দূরে গ্রামে বিদ্যালয় হলেও ফলাফলে ভালো অবস্থানে রয়েছে এটি। আজ জাতীয় ভাষা দিবস উপলক্ষে ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়। শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ অব্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন