• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে সাংবাদিকতার গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে : ইব্রাহীম চৌধুরী খোকন

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ২৩, ২০২৩
সিলেটে সাংবাদিকতার গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে : ইব্রাহীম চৌধুরী খোকন

জেলা প্রেসক্লাবে ইব্রাহীম চৌধুরী খোকনের শুভেচ্ছা বিনিময়

সিলেট জেলা প্রেসক্লাবের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রথম আলো উত্তর আমেরিকা’র সম্পাদক ইব্রাহীম চৌধুরী খোকন। গত বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ক্লাব কার্যালয়ে আনন্দঘন পরিবেশে শুভেচ্ছা বিনিময় হয়।
অনুষ্ঠানে ইব্রাহীম চৌধুরী খোকন সিলেটে ও যুক্তরাষ্ট্রে তাঁর সাংবাদিকতা জীবনের অভিজ্ঞতা তুলে ধরেন। সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দও ক্লাবের কার্যক্রম এবং দেশের গণমাধ্যম ও সাংবাদিকতার বর্তমান অবস্থা নিয়ে আলোচনা করেন।
শুভেচ্ছা বিনিময়কালে বক্তারা বলেন, সিলেটে সাংবাদিকতার গৌরবোজ্জ্বল ইতিহাস ও ঐতিহ্য রয়েছে। প্রবীণরা যেমন এক সময় সাংবাদিকতার মাধ্যমে সিলেটের মুখ উজ্জ্বল করেছিলেন, এখন নবীনরাও দাপটের সাথে পেশাগত দায়িত্ব পালন করছেন। বর্তমান প্রেক্ষাপটে ছাপা গণমাধ্যম চ্যালেঞ্জের মুখোমুখি হলেও সুখবর হচ্ছে বিশ্বে বাংলা বিস্তৃত হচ্ছে। বাংলা ও বাঙালি সংস্কৃতি চর্চার প্রসার ঘটছে। যে কারণে বহির্বিশ্বেও বাংলাভাষী গণমাধ্যম আগের চেয়ে আরো জনপ্রিয় হচ্ছে।
সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সহসভাপতি মনিরুজ্জামান মনির, কোষাধ্যক্ষ আনন্দ সরকার, সাবেক সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ ও ছামির মাহমুদ, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ মহসিন ও অপূর্ব শর্মা, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিঠু দাস জয়, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, রনজিত কুমার সিংহ, বাপা সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম, যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক আমিনুর রশীদ মিশন, ক্লাব সদস্য শফিকুর রহমান চৌধুরী, শাহজাহান চৌধুরী বুলবুল, রেজাউল হক ডালিম, ফয়জুল আহমদ, পল্লব ভট্টাচার্য্য, কামরুল ইসলাম মাহি, নাজাত আহমদ পুরকায়স্থ, আজহার উদ্দিন শিমুল, জয়ন্ত কুমার দাস, জাকারিয়া আহমদ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন