• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

হোন্ডা-গুন্ডার রাজনীতি সমাজ ধ্বংস করে দেয় : মোকাব্বির

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ৩, ২০২৩
হোন্ডা-গুন্ডার রাজনীতি সমাজ ধ্বংস করে দেয় : মোকাব্বির

যুগভেরী ডেস্ক ::: সিলেট-২ আসনের এমপি, জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও গণফোরাম’র নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, হোন্ডা আর গুন্ডার রাজনীতি নয় আমরা জনকল্যানের রাজনীতি চাই। কারণ হোন্ডা-গুন্ডার রাজনীতি জাতি ও সমাজকে ধ্বংস করে দেয়।

রোববার (২ এপ্রিল) বিকিলে সিলেটের বিশ্বনাথের উত্তর ধর্মদা গ্রামের শেখ হাবিব উল্লাহ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও তাঁর (এমপি) সঙ্গে গ্রামবাসীর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মাদ্রাসায়র শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে মাদ্রাসার উন্নয়নে এক লাখ টাকা অনুদান এবং শেখ রুফেজা আলী কমিউিনিটি সেন্টারে একটি গভীর নলকূপ স্থাপনের ঘোষণা দিয়ে এমপি বলেন, আপনারা এলাকাবাসী রাস্তা সংস্কারসহ আরও নানা উন্নয়ন কাজর জন্য আমার নিকট দাবি তুলেছেন এটা যুক্তিযুক্ত। অচিরেই উত্তর ধর্মদা গ্রামের সড়ক সংস্কার করা হবে। এরপর ক্রমান্বয়ে উত্তর ধর্মদা-তাজমহররম-আলীনগর-সাবসেন সড়ক এবং রিশদপুর-বিশ্বনাথ সড়কের ‘রশিদপুর-হিমিদপুর-নাজিরবাজার সড়কটিও সংস্কার করা হবে।

তবে, একটি বিষয় মাথায় রাখতে হবে, সঠিক জনসেবা ও সঠিক উন্নয়নকাজ পেতে হলে আমাদের সৎ ও যোগ্য প্রার্থীদের জনপ্রতিনিধি হিসেবে নির্বার্চিত করতে হবে। তা না হলে সঠিক উন্নয়ন আশা করা যাবেনা। কারণ তারা ৫০০ হোন্ডায় করে এক হাজার গুন্ডা নিয়ে জনসভাগুলোতে যাবেন আর দুর্নীতি করবেন।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য ও প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি শেখ মো. মনির মিয়ার সভাপতিত্বে ও মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল বিশিষ্ট সাংবাদিক সাইফুল ইসলাম বেগ’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেখ হাবিব উল্লাহ মাস্টার এডুকেশন ট্রাস্টের ট্রাস্টি বিশিষ্ট রাজনীতিবীদ শেখ মো. আজাদ, ইউপি সদস্য আব্দুল মুমিন মামুন, যুক্তরজ্য প্রবাসী হাজী আব্দুস সাত্তার, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মো. আমির আলী, ও মো. হাবিবুর রহমান। এসময় গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ইমাদ উদ্দিন দয়াল তালুকদার।

এর আগে অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসার নানা সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন মাদ্রাসা সুপার মাওলানা শেখ মো. সাইদুর রহমান ফারুী। এসময় আরও বক্তব্য রাখেন মাদ্রাসা শিক্ষক মাওলানা আজিজুর রহমান, মাওলানা সুরমান মাহমুদ, বিদায়ী শিক্ষার্থী রায়হান আহমেদ, আয়শা জান্নাত জুই, দশম শ্রেনীর শিক্ষার্থী সাদিয়া বেগম, ঝুমা বেগম এবং শামীমা বেগম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সহসভাপতি- শেখ মো. নূর মিয়া, সদস্য আলকাছ আলী, শেখ মো. ছুরুক মিয়া, মো. মনোহর আলী, শাহ মুজিবুর রহমান, শেখ মায়ন মর্তুজা শিপন, মো. সেলিম মিয়া, ছাদ মিয়া তালুকদার, মো. সাদিকুর রহমান মিজান, মাদ্রাসা শিক্ষক মাওলানা আজাদুল ইসলাম, মাওলানা সাইদুর রহমান, মাওলানা গোলজার হোসাইন, মাস্টার রাজিব আহমেদ, মাস্টার সুমন আহমদ, শিক্ষানুরগাী আইয়ুব আলী, এম আব্দুস সাত্তার, মো. আব্দুন নূর, মো. মঈন উদ্দিন, শেখ ফজর রহমান, শেখ মো. নানু মিয়া, মো. হাবিবুর রহমান, শাহ হাবিবুর রহমান, শেখ হেলাল মিয়া, মো. নানু মিয়া, মো. তাজ উদ্দিন, মো. কবির মিয়া, প্রবাসী আব্দুর রহিম, মো. শামছুল ইসলাম, শাহীন আহমদ, জালাল উদ্দিন, শফিকুর রহমান, ক্বারী মাওলানা নুর উদ্দিন আহমদ, মাওলানা মঈন উদ্দিন, ক্বারী সাদিকুর রহমান, ক্বারী আশরাফ মাহমুদ সাব্বির, ক্বারী আবুল হাসান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন