• ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

ছাত্রদল নেতা রুম্মানের উপর ছাত্রলীগের হামলা

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ৬, ২০১৪
ছাত্রদল নেতা রুম্মানের উপর ছাত্রলীগের হামলা

স্টাফ রিপোর্টার : নগরীর জিন্দাবাজার পয়েন্টে ছাত্রদল নেতা রুম্মান আহমদের উপর হামলার ঘটনা ঘটেছে। ছাত্রলীগের বিধান গ্রুপের রাব্বী, নাইক ও ফাহাদের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত রুম্মান সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রুম্মান আহমদ দক্ষিণ সুরমা কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক। তার বাড়ি দক্ষিণ সুরমার তেতলী দারগাবাড়ি গ্রামে। তিনি মো: সুফি মিয়ার পুত্র।
ঘটনার বিবরণে জানা যায়, রুম্মান আহমদ ব্যক্তিগত কাজে নগরীর জিন্দাবাজারে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা ডজনখানেক ছাত্রলীগ সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেন ছাত্রলীগ বিধান গ্রুপের নেতা রাব্বী, নাইক ও ফাহাদ। সন্ত্রাসীরা রুম্মানকে বেধড়ক মারধর করে এবং ছুরিকাঘাত করে ফেলে যায়। রক্তাক্ত রুম্মান মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করে। জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে তবে ডাক্তার জানিয়েছেন রুম্মান এখনও শংকামুক্ত নয়।
মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত আটক করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। ছাত্রলীগের এমন সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে তারা সময়ে এর সমুচিত জবাব দেবেন দেবেন বলে হুশিয়ার করে দেন। তবে ছাত্রলীগ নেতৃবৃন্দ অভিযোগ অস্বীকার করে বলেন, এটা ছাত্রদলের অভ্যন্তরীন কোন্দল। অনেক চেষ্টা করেও ছাত্রলীগ নেতা বিধানের সাথে যোগাযোগ করা যায়নি।
কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে বলে জানা গেছে তবে এ ব্যাপারে কাউকে আটক করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন