• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জৈন্তাপুর যৌন নির্যাতন প্রতিরোধ কমিটির কমিটি গঠন

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২৬, ২০১৭
জৈন্তাপুর যৌন নির্যাতন প্রতিরোধ কমিটির কমিটি গঠন
যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলার বৃহত্তর উপজেলা জৈন্তাপুরে ” জৈন্তাপুর যৌন নির্যাতন প্রতিরোধ কমিটির (২০১৭-২০১৯) দুই বছর মেয়াদী পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর)  আহ্বায়ক কমিটির এক সভার মাধ্যমে উক্ত কমিটি গঠন করা হয়।
সমাজসেবক মুহিবুর রহমান জিলুর সভাপতিত্বে উক্ত সভায় কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে তাসলিমা বেগমকে সভাপতি ও আব্দুর রহিমকে সাধারণ সম্পাদক করে গঠিত কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি কামরান আহমদ নয়ন, সৈয়দা জুমু রহমান , ওয়াহিদ আলী, ফখর, আনোয়ারুজ্জামান চৌধুরী সাজু, রাশেদা খানম, সহ-সাধারণ সম্পাদক শফিকা রহমান রুমু, জাকির হোসেন , সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন রনি, সাব্বির রহমান সামির ও ইয়াসমিন আক্তার নিপু, অর্থ বিষয়ক সম্পাদক মানসুরা ইসলাম মুনিরা, দপ্তর সম্পাদক তানজিনা বেগম, সহ-দপ্তর সম্পাদক এস.কে সাজু, সমাজকল্যাণ সম্পাদক আহমদ আল সাব্বির, সহ-সমাজকল্যাণ সম্পাদক আদনান আহমদ, প্রচার সম্পাদক শোভন আহমদ, সহ-প্রচার সম্পাদক সুমি বেগম,  শিক্ষা ও পাঠাগার সম্পাদক আমিনা আক্তার , ত্রাণ-দুর্ভোগ ব্যবস্থাপনা ও পরিবেশ সম্পাদক ফয়সাল আলম, মানবাধিকার সম্পাদক তাজুল ইসলাম, সদস্য হাফছা বেগম, পারভেজ সানি, ফাহাদ আহমদ, রহিম, রুহুল, , শামিম, কামরুল, হাফিজ, জুহি, রায়হান, রাহমানি , সারমিন, সোহান, মৌ, আনোয়ার, আবিদা, তুসার, কামরান, জয়নব, শিহাব খান, জনি, জুমা, সুহানা, লিমন, মাহের, সেলিম, তুহিন।
সংবাদটি শেয়ার করুন