• ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিয়ানীবাজারে এলডিপি নেতার উপর হামলা

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ৮, ২০১৯
বিয়ানীবাজারে এলডিপি নেতার উপর হামলা

বিয়ানীবাজার প্রতিনিধি : বিয়ানীবাজারে এলডিপি নেতা ফয়েজ উদ্দিনের উপর যুবলীগ ক্যাডারদের হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে বাড়ি ফেরার পথে ফয়েজ উদ্দিনের উপর এ হামলা চালানো হয়। হামলায় মারাত্মক আহত হন তিনি। আহত ফয়েজ উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে স্থানীয় দাসউরা বাজারে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান এমএইচ ট্রেডিং থেকে বাড়িতে ফিরছিলেন ফয়েজ উদ্দিন। রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকা যুবলীগ ক্যাডার সোহেল আহমদ ও রাহাত আলমসহ অন্যান্যরা ফয়েজ উদ্দিনের পথ আটকে তার উপর হামলা চালায়। তখন ফয়েজ উদ্দিনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে যুবলীগ ক্যাডাররা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ফয়েজ উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে তিনি শংকামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন ডাক্তার।
রাজনৈতিক বিরোধিতা ও পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। ফয়েজ উদ্দিন বিয়ানীবাজার তিলপাড়া ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক। তিনি দাসউরা গ্রামের মিজান আলীর পুত্র। ক্ষমতাসীন আওয়ামীলীগ বিরোধী বিভিন্ন কার্যক্রমে সক্রিয় থাকায় স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দের সাথে তার বিবাদ দীর্ঘদিনের। এরই জের ধরে এ হামলা চালানো হয় বলে জানা গেছে।
এদিকে, আহত ফয়েজ উদ্দিনের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তবে হামলাকারী যুবলীগ ক্যাডাররা বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব গ্রুপের বলে এলাকায় এদের অনেক আধিপত্য রয়েছে।
এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তারা ঘটনাটি শুনেছেন। তবে কে বা কারা হামলা চালিয়েছে এ ব্যাপারে তারা এখনও কিছুই জানে না। কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে তারা ব্যবস্থা নেবেন।

সংবাদটি শেয়ার করুন