• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সারাদেশে ধর্ষণ, হত্যা, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে পল্লী সমাজের মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২০
সারাদেশে ধর্ষণ, হত্যা, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে পল্লী সমাজের মানববন্ধন

২৭ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় সুনামগঞ্জ সদর উপজেলার বদিপুর পল্লী সমাজের উদ্যোগে দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন সহ গণধর্ষণের ঘটনায় জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে ইউপি সদস্য মো. নুরুল হকের সভাপতিত্বে ও ব্র্যাক কর্মসূচীর সংগঠক মো. হাকিমুল ইসলামের পরিচালনায় উপস্থিত ও বক্তব্য রাখেন
পল্লী সমাজ সভাপ্রধান মোছা. মিনারা, সাধারণ সম্পাদক তাসলিমা বেগম, কোষাধ্যক্ষ শিরিয়া বেগম, সদস্য করিমুন, আপিয়া, জাহানারা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্কুল কলেজের শিক্ষার্থী, সকল শ্রেণীপেশার জনগণ।
উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। নারী ও শিশুরা আজ কোথাও নিরাপদ নয়। সমাজের মানুষ রুপি কিছু জানোয়ার প্রতিনিয়ত ধর্ষণের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘাটিয়ে যাচ্ছে। এসব হায়নারা দেশকে কলঙ্কিত করার জন্য, দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এই লজ্জাজনক ঘটনা ঘাটিয়ে যাচ্ছে। এসব ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় যদি দ্রুত বিচার হতো তাহলে আর এরকম ঘটনার পুনারাবৃত্তি হতো না। তাই সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি এসব লম্পটদেরকে গ্রেফতার করে দ্রুত বিচার করে কঠোর শাস্তি দেওয়া হোক। তাই এই সামাজিক অপরাধ থেকে দেশ ও জাতিকে বাঁচাতে ধর্ষক, নির্যাতন ও হত্যাকারীদের সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ডের দাবি জানান তারা। প্রেস- বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন