• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুহাম্মদ (সা:) অবমাননার প্রতিবাদে রাসূল (সা:) প্রেমী মুসলিম জনতার মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১, ২০২০
মুহাম্মদ (সা:) অবমাননার প্রতিবাদে রাসূল (সা:) প্রেমী মুসলিম জনতার মানববন্ধন

ফ্রান্স কর্তৃক রাসূল (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাসূল (সা:) প্রেমী মুসলিম জনতা সিলেট সদর সাব-রেজিষ্ট্রারী অফিসের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর বেলা ২টায় সিলেট সদর সাব-রেজিষ্ট্রারী সম্মুখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মুহিবুর রহমার ভিলুর সভাপতিত্বে ও রশিদুজ্জামান আক্তারের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হাজী সুলতান মিয়া বাদশা, মঈনুল ইসলাম খান সায়েক, ইকবাল হোসেন, বদরুল আলম, শায়েস্তা মিয়া, ওয়ারিছ আলী, ইকবাল আহমদ ইমন, আজহার আলম, মোমেদ হোসেন, মুহিবুর রশিদ মনোয়ার, সাহেদ আহমদ, মোমেদ আহমদ, হোসেন আহমদ, মুক্তাবিছুনুর, হাবিব আহমদ, সামায়েল আহমদ, কামরুল ইসলাম, শাকিল আহমদ, আকাশ আহমদ, শাহাব উদ্দিন, জুনেদ আহমদ, নিজাম আলদ্বীন প্রমুখ।
মানবন্ধনে বক্তারা বলেন, ফ্রান্সকে এমন জঘন্য কর্মকা- বন্ধ করতে বাধ্য করতে হবে এবং রাষ্ট্রীয়ভাবে ইসলাম ও মহানবী সা:-এর অবমাননার প্রতিবাদ করতে হবে। বিক্ষুব্ধ মুসলমানদের হৃদয়ের ক্ষত মুছতে হলে ফ্রান্সকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাইতে হবে। তা না হলে সারা দুনিয়ার মুসলমানরা রাজপথে নেমে আসবে। ফ্রান্সে রাসূল সা:-এর ব্যঙ্গচিত্র দিয়ে মুমিনের হৃদয়ে আঘাত করেছে। আমরা সাবাই তার প্রতিবাদ ও নিন্দা জানাই। বক্তারা আরো বলেন, এ জঘন্য অপরাধের কারণে ফ্রান্স সরকারকে বিশ্বের দরবারে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। আর মুসলিম দেশগুলোকে ফ্রান্সের সব পণ্য বর্জন করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন