• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

বড়লেখায় অনলাইন ক্লাসে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ৫০ শিক্ষক

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১০, ২০২০
বড়লেখায় অনলাইন ক্লাসে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন ৫০ শিক্ষক

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :
মৌলভীবাজারের বড়লেখায় এসাইনমেন্ট ও চলমান অনলাইন শ্রেণী শিক্ষা কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল ও মাদ্রাসা প্রধানদের নিয়ে মতবিনিময় সভা হয়েছে। বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন মতবিনিময় সভার আয়োজন করে।
সোমবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বড়লেখা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম। উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. শাখাওয়াৎ হোসেনের সঞ্চালনায় অন্যদের বক্তব্য রাখেন বড়লেখার পাথারিয়া ছোটলিখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসলাম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও কাঠালতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ লুৎফর রহমান চুন্নু, গাংকুল পঞ্চগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ হায়দার, ইটাউরী হাজী ইউনুস মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনাম উদ্দিন, পাকশাইল আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন প্রমুখ।
মতবিনিময় সভা শেষে করোনাকালীন সময়ে অনলাইন শ্রেণী শিক্ষা কার্যক্রম, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে যোগাযোগ, হোমভিজিটসহ শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ জন শিক্ষককে সম্মাননা সনদ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন