• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

কুলাউড়ার বরমচালে উপ-নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির পাশাপাশি মাঠে স্বতন্ত্র প্রার্থী

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২০
কুলাউড়ার বরমচালে উপ-নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির পাশাপাশি মাঠে স্বতন্ত্র প্রার্থী

শাকির আহমদ, কুলাউড়া  ::
১০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন।
এরই মধ্যে এই নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ ও বিএনপি তাদের নিজেদের প্রার্থীদের নাম ঘোষণা করেছে। গত ১৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্যাডে উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক অধ্যাপক সিএম জয়নাল আবেদিনকে দলীয় প্রার্থী ঘোষণা করেন।
এর আগে বিএনপির মৌলভীবাজার জেলা সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমানের হস্তক্ষেপে সমঝোতার ভিত্তিতে বরমচালের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মোক্তাদির মোক্তারকে বিএনপির প্রার্থী মনোনীত করা হয়।
এদিকে আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থীদের নিয়ে যখন বরমচালের চায়ের আড্ডা জমে উঠেছে ঠিক তখনই (১৩ নভেম্বর) ৫ শতাধিক মানুষের উপস্থিতিতে উঠান বৈঠকের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করেছেন বরমচাল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. খায়রুল আলম চৌধুরী টিপু।
উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে বরমচালের ৩ বারের ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামলীগের সদস্য আব্দুল আহ্বাব চৌধুরী শাজাহানের মৃত্যুর পর পদটি শুন্য হয়। পরে গত ৪ নভেম্বর তফশিল ঘোষণার মাধ্যমে উপ-নির্বাচনের দিন তারিখ নির্ধারণ করা হয়।

বরমচালের সর্বত্র যখন নৌকা ও ধানের শীষের প্রার্থীদের মধ্যে তুমুল লড়াই হবে এমন আলোচনা চলছে ঠিক তখন স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনী মাঠের চিত্র পাল্টে দিয়েছেন টিপু।

সংবাদটি শেয়ার করুন