• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ওসি আহাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে গোয়াইনঘাটে গণমানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২১
ওসি আহাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে গোয়াইনঘাটে গণমানববন্ধন

গোয়াইনঘাট থানার ওসির বিরুদ্ধে হয়রানীমূলক মামলা ও অপপ্রচারের বিরুদ্ধেবৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার ৬ নম্বর ফতেহপুর ইউনিয়নে আমরা ফতেহপুরবাসীর আহ্বায়ক সাংবাদিক মো. ইসলাম উদ্যোগে গণ মানববন্ধন করা হয়।
মানববন্ধনে সাংবাদিক আলীম উদ্দিনের পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফতেহপুর ট্রাক-শ্রমিক সমিতির সভাপতি এখলাছুর রহমান, অটোরিকশা-সিএনজির সাধারণ সম্পাদ আমির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আরব আলী, বাংলাবাজার মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জাহিদুর রহমান, ফতেহপুর বাজার ব্যবসায়ী কমিটির ধর্ম সম্পাদক মাওলানা হোসেন আহমদ প্রমুখ।
গণমানববন্ধনে বক্তারা বলেন, ওসি আব্দুল আহাদ গোয়াইনঘাটে যোগদান করার পর থেকে আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে। সাধারণ জনগণ বিচারপেতে সুবিধা পাচ্ছে। পাথরখোকো ও ভূমিখোকোদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কারণে তাকে গোয়াইনঘাট থানা থেকে সড়ানোর পায়তারা চলছে। আমার গোয়াইনঘাটবাসী কোনো অবস্থাতেই একজন সৎ ও সরল মনের মানুষ ওসি আহাদকে হারাতে চাই না। বক্তারা আরো বলেন ওসি আব্দুল আহাদকে সরানো হলে গোয়াইনঘাটের সর্বস্তরের নাগরিক ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে ভূমিখোকো, চোরাকারবারীদের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলা হবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন