• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ওসমানীনগর যুবদলের র‌্যালী ও পথসভা

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ২৭, ২০২১
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ওসমানীনগর যুবদলের র‌্যালী ও পথসভা

ওসমানীনগর প্রতিনিধি::
মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্র্ণ জয়ন্তী উপলক্ষ্যে ওসমানীনগর উপজেলা যুবদলের পক্ষ থেকে র‌্যালী, পথসভা, শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানকে শ্রদ্ধা জানিয়ে শহীদ স্বরণে নেতৃবৃন্দ শহীদ মিনারে পুস্পস্থবক অর্পণ করেছেন। শুক্রবার সকাল ১০ টায় উপজেলার তাজপুর বাজার থেকে একটি বিশাল র‌্যালী বের করে কদমতলা এলাকা প্রদক্ষিণ করে তাজপুর ডিগ্রি কলেজে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে তাজপুর ডিগ্রি কলেজের শহীদ মিনার পুস্পস্থবক অর্পণ করেন যুবদল নেতারা।
উপজেলা যুবদলের আহবায়ক ফজল আহমদ জনির সভাপতিত্ব করেন শহীদ মিনার প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত সভায় নেতৃবৃন্দ বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সন্ধান কামনা করেন। প্রথম যুগ্ম আহবায়ক আহবাবুল হোসেন আহবাবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় যুবদল নেতৃবৃন্দ বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া, চেয়ারপারসনের উপদেষ্টা অন্যতম উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও তার পতœী এবং তাহসিনা রুশদী লুনার সুস্থতা কামনা করেন। সভায় বক্তারা বলেন, দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করা হয়েছে। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আজ নানাভাবে জুলুম নির্যাতনের শিকার হচ্ছেন। মামলায় জর্জরিত নেতাকর্মীদের প্রতিদিনই আদালতে দৌড়াতে হচ্ছে। এমনকি কেন্দ্রীয় কর্মসূচি পালনেও নানাভাবে প্রতিবন্ধকতার সৃষ্টি করা হচ্ছে।
সভায় বক্তৃতা করেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, নুরুল ইসলাম রেজন, সাইফুল ইসলাম, আবুল কালাম, ছালিকুর রহমান, ইসলাম উদ্দিন, হাবিবুর রহমান, আনহার মিয়া, আকিক আহমদ চৌধুরী, সৈয়দ হুমায়েল, জাকির হোসেন বদরুল, উপজেলা যুবদলের সদস্য মনছুর চৌধুরী, আমিনুর রহমান আমিন, আব্দুল গফুর, শরিফ আহমদ চৌধুরী, আনা মিয়া, কবির হোসেন খান, শাহ মোহাম্মদ আক্তার, সৈয়দ ফয়ছল আলী, ইউপি সদস্য সুমন মিয়া, আবুল কালাম, আক্কাস আলী, তছির আলী, আব্দুল মুকিত, নজরুল ইসলাম, কবির মিয়া। উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল নেতা সুহিনুল হক আক্তার, নুরুল হক মনছুর, হারুন মিয়া, শামীম আহমদ, হাসান শরিফ, ফুল মিয়া, আমির আলী, সোহেল আহমদ, রুশন মিয়া, সুহেল মিয়া, আঙ্গুর মিয়া, মরতুজ আলী, আকিউর, সাইফুল, ফয়েজ, জুনেদ, বিলাল, আক্তার, তাহিদুল, আব্দুস সামাদ, মাছুম আহমদ, শাকিব আহমদ, জাকির, মিলন, মুতালিব, সুজেল, মিঠু, রশিদ আহমদ, লিঠন মিয়া, বদরুল, হারুন, রেজুয়ান,শানুর, মাছুম আহমদ, আজাদ মিয়া, আলাই মিয়া, লিঠন ও আবুল লেইছ।

সংবাদটি শেয়ার করুন