• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাত্রনেতা সুমন সংবর্ধিত

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ২৮, ২০২১
ছাত্রনেতা সুমন সংবর্ধিত

বৃহত্তর সিলেটের অরাজনৈতিক ছাত্র সংগঠন সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের আন্তর্জাতিকজ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন সুমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
গত শুক্রবার (২৬মার্চ) সন্ধ্যায় নগরীর শাহী ঈদগাহে এ আলোচনাসভার আয়োজন করা হয়।
সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি হিলাল উদ্দিন শিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ মুন্নার পরিচালনায় আলোচনাসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আব্দুল গাফফ্ার।
প্রধান অতিথির বক্তব্যে শিল্পপতি আব্দুল গাফফ্ার বলেন, সিলেটের ন্যায়সঙ্গত দাবি-দাওয়া আদায়ের সংগঠন সিলেট সামাজিক ছাত্র আন্দোলন। জন্মলগ্ন থেকেই এই সংগঠন গণমানুষের কথা বলছে। এমসি কলেজে গৃহবধূ গণধর্ষণ, রায়হান হত্যাকান্ডসহ সকল আন্দোলনে সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো। আমি আশা করি আগামীতে তাদের এই সংগঠন ন্যায়সঙ্গত সকল আন্দোলনে সংযুক্ত থাকবে।
এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, সহসভাপতি ডা. শিহান খাঁন, সহসভাপতি জুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মীর মুন্না, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রিজভী আরিফ দিপন, সহ সাধারণ সম্পাদক সিয়াম আহমদ, আলম আহমদ, স্কুল বিষক সম্পাদক আব্দুর রহমান নাইম, সহস্কুল বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান ফাহিম, তারেক আহমদ, রিয়াদ আহমদ, মাহবুবুর রহমান ফারহান, জহির আহমদ, সাইদুর রহমান, পুষ্প, ইশতিয়াক প্রমুখ।
সভার শেষে ছাত্রনেতা জসিম উদ্দিন সুমনকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন