• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বালাগঞ্জে এমপি সামাদ চৌধুরী‘র স্মরণে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ৩১, ২০২১
বালাগঞ্জে এমপি সামাদ চৌধুরী‘র স্মরণে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত

বালাগঞ্জ প্রতিনিধি :::
সদ্যপ্রয়াত সিলেট- ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরীর স্মরণে বালাগঞ্জ উপজেলার আওয়ামী লীগের উদ্যোগে এক শোকসভা অনুষ্ঠিত হয়েছে।  এ উপলক্ষে  বুধবার সকালে ১১টায় উপজেলা সদরস্থ মদনমোহন মার্কেট প্রাঙ্গনে আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।
সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার পরিষদ চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া চেয়ারম্যানের পরিচালনায় শোকসভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।
শোকসভায় প্রয়াত এমপি সামাদ চৌধুরী’র স্মতিচারণ করে বক্তরা বলেন, ব্যক্তিগত জীবনে যেমন জনাব মাহমুদ উস সামাদ চৌধুরী অত্যান্ত সৎ, নির্লোভ, পরহেজগার এবং প্রবল ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ হিসাবে সর্বমহলে পরিচিত ছিলেন। তেমনি স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলেও নিজেকে উপস্থাপন করেছেন প্রবল ভাবে। তাঁর শুণ্যতা কখনো পুরণ হবে না। শোক সভায় এমপি মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী’র আত্মার মাগফেরাত কামনায় এক বিশেষ দু’আ ও শিরণী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন