• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিয়ানীবাজারে গণধর্ষনের শিকার ৫ম শ্রেণীর শিক্ষার্থী, ২ ধর্ষক আটক

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ৮, ২০২১
বিয়ানীবাজারে গণধর্ষনের শিকার ৫ম শ্রেণীর শিক্ষার্থী, ২ ধর্ষক আটক
সামিয়ান হাসান, বিয়ানীবাজার  :::: বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নে পঞ্চম শ্রেণী এক শিক্ষার্থী গণধর্ষনের শিকার হয়েছেন। এলাকাবাসী দুই ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতরা হলেন বাহাদুর পুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাং পার এলাকার মৃত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ।
গত মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর ঠিকরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল বুধবার তাদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের (মামলা নং ০৩) করেছেন ভিকটিমের পিতা।
জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে ঘরের বারান্দায় নলকূপ থেকে পানি নিতে বের হলে ১২ বছর বয়সী ঐ শিশুকে জোর পূর্বক তুলে নিয়ে পাশের একটি নির্জন জায়গায় অভিযুক্ত দুই ধর্ষক পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। এসময় ঘরের লোকজন খোঁজাখোজি করে অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। এঘটনা জানাজানি হলে স্থানীয়রা ধর্ষকদের আটক করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানা নিয়ে আসে।
এ বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হিল্লোল রায় বলেন, অভিযুক্ত দুই ধর্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন