• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তিন দিনে ৯০০ মানুষকে ইফতার দিলো শাবি ছাত্রলীগ

Daily Jugabheri
প্রকাশিত মে ৭, ২০২১
তিন দিনে ৯০০ মানুষকে ইফতার দিলো শাবি ছাত্রলীগ

নিজস্ব সংবাদদাতা, শাবি :::
করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় দিনমজুর, পথ শিশু, রিকশাচালক ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগ। এতে তিনদিনে ৯০০ অসহায় মানুষকে ইফতার সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ। শুক্রবার সংগঠনটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, করোনাকালীন আয়ের সুযোগ কমে যাওয়ায় অনেক মানুষ অসহায় হয়ে পড়েছেন। এ পরিস্থিতি ইফতার বিতরনের মাধ্যমে সমাজের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ।
প্রথমদিন গত সোমবার (৩ মে) বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে প্রায় তিন শতাধিক অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এরপর গত মঙ্গলবার (৪ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে ক্যাম্পাসের নিরাপত্তা প্রহরী রিক্সাচালক ও পার্শ্ববর্তী এলাকার অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।
সর্বশেষ গত বুধবার (৫ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে শাহপরাণ ও বঙ্গবন্ধু হলের মাঝখানে হলের কর্মকর্তা-কর্মচারী, স্টাফ, হলের পার্শ্ববর্তী টিলারগাঁও, নয়াবাজার এলাকার দিনমজুর ও শ্রমজীবী মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দেন ছাত্রলীগ নেতারা।
ইফতার বিতরণ নিয়ে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন বলেন, বর্তমান করোনা প্রকোপে চলমান লকডাউন ও পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৯০০ এর বেশি মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। আশাকরি সামনের দিনেও দেশের যেকোনো সঙ্কট মোকাবেলায় শাবিপ্রবি ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করতে প্রস্তুত রয়েছে।
ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, উপ দফতর সম্পাদক সজিবুর রহমান, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আশরাফ কামাল আরিফ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান, মো. এবাদুর রহমান মঈনুল, সাব্বির হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন