• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নবীগঞ্জে একইদিনে গলায় ফাঁস লাগিয়ে ১ যুবক ও ১ বৃদ্ধের আত্মহত্যা

Daily Jugabheri
প্রকাশিত মে ২২, ২০২১
নবীগঞ্জে একইদিনে গলায় ফাঁস লাগিয়ে ১ যুবক ও ১ বৃদ্ধের আত্মহত্যা

উত্তম কুমার পাল হিমেল,(নবীগঞ্জ)থেকেঃ
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার গন্ধ্যা গ্রামে পরিবহন শ্রমিক ও সদর ইউনিয়নের পঞ্চিম তিমিরপুর গ্রামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জের ধরে যুবক ও পারিবারিক মানসিক রোগে বৃদ্ধ আত্মহত্যা করেছে বলে জানা যায়। নবীগঞ্জ থানার পুলিশ ২১ মে শুক্রবার দুপুরে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠিয়েছে।

নবীগঞ্জ থানার এস আই লুৎফর রহমান ও তার স্বজনরা জানান নজির মিয়া (৭০) নবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের পঞ্চিম তিমিরপুর গ্রামের লালু মিয়ার ছেলে। উনি কৃষি কাজ করতেন। পরিবারের লোকজন জানান ইতিপূর্বে এই পরিবারের কয়েকজন আগে আত্মহত্যা করেছেন। তারা এটাকে পারিবারিক বংশগত মানসিক রোগ বলে ধারনা করছেন। ২১ মে  শুক্রবার বাড়ীর পাশে গাছে রশিতে ফাঁস লাগানো নজির মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা।পরে পুলিশ লাশ উদ্ধার করে।

নবীগঞ্জ থানার এসআই হুমায়ুন আহমেদ ও নিহতের স্বজনরা জানান, খালেদ মিয়া নবীগঞ্জ পৌরসভার গন্ধ্যা পৌর এলাকার লেচু মিয়ার ছেলে।সে পিক ভ্যানের ড্রাইভার ছিল।পরিবারের লোকজন জানান স্ত্রীর সাথে ঝগড়া জেরে পারিবারিক কলহের জের ধরে বাড়ীর পাশে আম গাছে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মাহত্যা করেছে। স্বজনরা তাকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার খালেদকে মৃত ঘোষণা করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ বলেন লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।সুরতহাল রির্পোটে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি বলে তিনি জানান। দুইটি আত্মাহত্যার মধ্যে একটি আত্মহত্যার মামলা হয়েছে আরেকটি প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন