• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে সর্বহারা পাটির পরিচয় দিয়ে হুমকি ও চাঁদা দাবী

Daily Jugabheri
প্রকাশিত জুন ২৩, ২০২১
মৌলভীবাজারে সর্বহারা পাটির পরিচয় দিয়ে হুমকি ও চাঁদা দাবী

মৌলভীবাজার প্রতিনিধি ::::
পূর্ববাংলা সর্বহারা পার্টির নেতা পরিচয় দিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও ভাটেরা রাবার বাগানের ম্যানেজারের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবী করেছে অজ্ঞাত দুস্কৃতিকারী। এ ব্যাপারে বুধবার দুপুরে শ্রীমঙ্গল থানায় সাধারণ সাধারণ ডায়েরী করেছেন শ্রীমঙ্গল সাতগাঁও রাবার বাগানের ব্যবস্থাপক মফিজুর রহমান।
শ্রীমঙ্গল সাতগাঁও রাবার বাগানের ব্যবস্থাপক মফিজুর রহমান জানান, গত মঙ্গলবার বেলা ১১.১৭ মিনিটে ০১৭০৫৩৭৫৬৪ মোবাইল নম্বর থেকে তাঁর নিজস্ব মোবাইল নাম্বারে ফোন করে পূর্ববাংলা সর্বহারা পার্টির নেতা পরিচয় দিয়ে চাঁদা দিতে বলে, অন্যথায় প্রাণনাশ করণের হুমকী দেয়। তিনি জানান, বিষটি তাঁর ঊর্ধতন মহলকে তা অবহিত করে সার্বিক নিরাপত্তার জন্য শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরী করেছেন। তিনি জানান, “বর্তমানে আমি ও আমার পরিবার প্রাণভয়ে দুশ্চিন্তার মধ্যে দিনাতিপাত করছি। আমি রাষ্ট্রের একজন আইনমান্যকারী নাগরিক হিসেবে সরকারের নিকট প্রাণের নিরাপত্তা ও এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ করছি।”
অপরদিকে একই দিন বেলা ১১.১৩ মিনিটে বন শিল্প উন্নয়র কর্পোরেশন নিয়ন্ত্রিত কুলাউড়া উপজেলার ভাটেরা রাবার বাগানের ম্যানেজার হুমায়ূন কবিরকে একই নাম্বার থেকে পূর্ববাংলা নিষিদ্ধ ঘোষিত সর্বহারা পাটির সভাপতি ফোন দিয়ে বলে, “আমাদের অনেক লোক ভারতে আহতবস্থায় আছে তাদের চিকিৎসার জন্য টাকা দরকার। অনেকে ৪০/৫০ হাজার করে দিচ্ছে আপনি কত দিবেন”। তিনি না করেলে সে জানায় “তর রক্ত দিয়ে গোসল করবো।” এ বিষয়ে তিনি কুলাউড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (অপারেশন) নয়ন কারকুন সাধারণ ডায়েরী সত্যতা নিশ্চিত করে বলেন বিষটি তারা তদন্ত করছেন।

সংবাদটি শেয়ার করুন