• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

বৈধ কাগজ না পেলে বন্ধ করে দেয়া হবে জয়যাত্রা টিভি

Daily Jugabheri
প্রকাশিত জুলাই ৩০, ২০২১
বৈধ কাগজ না পেলে বন্ধ করে দেয়া হবে জয়যাত্রা টিভি

যুগভেরী ডেস্ক ::: রাতভর র‌্যাবের অভিযানে হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা আইপি টিভির কোনো বৈধ কাগজপত্র মেলেনি।

র‌্যাব হেফাজতে থাকা হেলেনা জাহাঙ্গীর টেলিভিশনের বৈধ কাগজ না দিতে পারলে সেটি বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছে র‌্যাব।

গুলশানের নিজ বাসা থেকে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে আটকের পর হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন অনলাইন টিভি জয়যাত্রার অফিসে যায় র‌্যাব। রাত দেড়টার দিকে মিরপুর ১১ নম্বরের ৩ নম্বর সড়কের ১৪ নম্বর বাড়ির জয়যাত্রা টেলিভিশনের অফিসে তল্লাশি অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা।

প্রায় তিন ঘণ্টা অভিযানের পর ভোররাত সাড়ে ৪টার দিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ জানান, জয়যাত্রা টেলিভিশনের কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। যদিও সম্প্রচার চ্যানেল হিসেবে যা যা থাকা দরকার, তার সবকিছুই রয়েছে। তদন্ত করে পরে সিদ্ধান্ত নেয়া হবে। তদন্ত করে যদি বৈধ কাগজপত্র না পাওয়া যায় তাহলে চ্যানেলটি বন্ধ করে দেয়া হবে।

তিনি আরও জানান, কর্মী নিয়োগে বাণিজ্যের অভিযোগটিও তদন্ত করা হচ্ছে। এ ছাড়া বিটিআরসি কিংবা তথ্য মন্ত্রণালয় থেকে টেলিভিশনটির নামে আলাদা মামলা হতে পারে।

আওয়ামী লীগের নামের সঙ্গে মিল রেখে নামসর্বস্ব সংগঠন ‘চাকরিজীবী লীগ’ নিয়ে সমালোচিত ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাব বৃহস্পতিবার অভিযান চালায়। অভিযানে তার বাসা থেকে বিদেশি মদ, ক্যাসিনোর সরঞ্জাম, হরিণের চামড়া, বিদেশি মুদ্রা, ওয়াকিটকিসহ বিভিন্ন অবৈধ জিনিসপত্র জব্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন