• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

যুক্তরাষ্ট্রে মুখোশধারীর গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ৫, ২০২১
যুক্তরাষ্ট্রে মুখোশধারীর গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত

যুগভেরী ডেস্ক ::::
যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ার দক্ষিণ ফিলাডেলফিয়ায় অজ্ঞাত মুখোশধারী ছিনতাইকারীর গুলিতে মোয়াজ্জেম হোসেন সাজু নামে ২৮ বছর বয়সী এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পেনসিলভানিয়ার দক্ষিণ ফিলাডেলফিয়া এই ঘটনা ঘটে।
বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি পেনসিলভেনিয়া ইনক’র সভাপতি মাশুকুল ইসলাম খান জানান, নিহত যুবক সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বড়দেশ গ্রামের সামস উদ্দিনের ছেলে। সে পেনসিলভেনিয়ার নর্থইস্ট ফিলাডেলফিয়ায় তার পরিবারের সাথে বসবাস করতো।
কমিউনিটি নেতা মাশুকুল ইসলাম খান জানান, মঙ্গলবার রাতে দক্ষিণ ফিলাডেলফিয়ার রাস্তায় বন্ধুদের সঙ্গে ছিলেন মোয়াজ্জেম হোসেন সাজু। এসময় একজন মুখোশাধারী ছিনতাইকারী তাদেরকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে দুই পক্ষের মধ্য ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীর গুলিতে মোয়াজ্জেম হোসেন সাজু গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত জেফারসন ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহত মোয়াজ্জেম হোসেন সাজুর মরদেহ এখনো হাসপাতালে রয়েছে। তার জানাজার নামাজ বৃহস্পতিবার যোহরের নামাজের পর পেনসিলভেনিয়ার নর্থইষ্ট ফিলেডেলপিয়া ইসলামিক সেন্টারে অনুষ্ঠিত হবে।
বাংলাদেশি যুবক নিহতের ঘটনায় ফিলাডেলপিয়া পুলিশ এখনো হত্যাকাণ্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশ সেই বন্দুকধারী কালো পোষাক ও মুখোশধারী ছিলেন বলে জানিয়েছে।
এদিকে, কমিউনিটির পরিচিত মুখ সামস উদ্দিনের ছেলে মোয়াজ্জেম হোসেন সাজুর এমন অকাল মৃত্যুতে স্থানীয় বাঙালি কমিনিউটিজুড়ে শোকের ছায়া বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুন