• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জামালগঞ্জে মসজিদে ফ্যানের সঙ্গে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

Daily Jugabheri
প্রকাশিত অক্টোবর ২২, ২০২১
জামালগঞ্জে মসজিদে ফ্যানের সঙ্গে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

যুগভেরী ডেস্ক ::: জামালগঞ্জে একটি মসজিদে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে ভীমখালী ইউনিয়নের মৌলিনগর জামে মসজিদে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তি জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র আবুল কালাম জাকারিয়া (৩৩)। তিনি ইমামতির পাশাপাশি দৈনিক আলোকিত সকাল পত্রিকার জামালগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি জামালগঞ্জ প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার সকালে প্রতিদিনের ন্যায় মক্তবের ছাত্রদের পাঠদান শেষে মসজিদের ফ্যানের সঙ্গে রসি টানিয়ে আত্মহত্যা করেন। এ সময় মুয়াজ্জিন ময়না মিয়া মসজিদের চাল সংগ্রহ করে ভেতরে ঢুকতে গিয়ে গ্রিল ভেতর থেকে আটকানো অবস্থায় দেখতে পান। পরে অনেক প্রচেষ্টায় গ্রিল খোলে ভেতরে ইমামের লাশ ঝুলে থাকতে দেখেন।

তার চিৎকারে আশপাশের মানুষ মসজিদে জড়ো হয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। তবে মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাইফুল আলম জানিয়েছেন, খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন