• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে কাউন্সিলর আজাদের শোডাউন

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৯, ২০২১
প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে কাউন্সিলর আজাদের শোডাউন

সিলেট-ঢাকা ৬ লেন মহাসড়কের কাজের উদ্বোধন এবং সবার জন্য কোভিড ভ্যাকসিন নিশ্চিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে অভিনন্দন জানিয়ে সিলেট নগরীতে বিশাল শোডাউন করেছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের চারবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

 

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের ব্যানারে মঙ্গলবার দুপুরে নগরীর ধোপাদিঘীর পূর্ব পাড়স্থ হাফিজ কমপ্লেক্স থেকে বিশাল মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রিয় শহিদমিনারে এসে শেষ হয়।

 

এর আগে সকাল থেকে সিলেটের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে হাফিজ কমপ্লেক্সে এসে জড়ো হতে থাকেন। বেলা ১টার দিকে হাফিজ কমপ্লেক্স এলাকা লোকারণ্য হয়ে ওঠে। পরে কাউন্সিলর আজাদের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী মিলে সেখান থেকে বর্ণাঢ্য মিছিল বের করেন। মিছিলের অগ্রভাগে জাতীয় পতাকা প্রদর্শন করেন নারী নেত্রীরা।

 

 

এছাড়া মিছিলে নেতাকর্মীরা সিলেটসহ দেশের বিভিন্ন উন্নয়নের ছবি এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের ছবি সম্বলিত ফেস্টুন প্রদর্শন করেন।
শহিদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, ‘দেশ এখন উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে চলছে। সেই উন্নয়নের ধারায় সিলেট-ঢাকা ৬ লেন মহাসড়কের কাজ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

জাতিসংঘের দায়িত্ব পালন শেষে দেশে ফেরার পর থেকেই ৬ লেনের এই মহাসড়ক বাস্তবায়নের চেষ্টা চালিয়ে আসছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি। এছাড়া মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে তিনি সিলেটকে বদলে দেয়ার নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।’

 

কাউন্সিলর আজাদ বলেন, ‘সারাবিশ^ যখন কোভিড ভ্যাকসিন নিয়ে দুশ্চিন্তায় রয়েছে। তখন প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনা ও নেতৃত্বে এবং পররাষ্ট্রমন্ত্রীর সফল কুটনৈতিক তৎপরতায় আজ দেশের সকল মানুষের জন্য টিকা নিশ্চিত হয়েছে। এটা আমাদের জন্য অনেক বড় সুসংবাদ।’ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সফলতা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে এই শোডাউনের আয়োজন করা হয়েছিল বলে জানিয়েছেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন