• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিশ্বনাথে ভারত ফেরত যুবককে ঘর থেকে ডেকে নিয়ে গুমের অভিযোগ

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৭, ২০২১

সন্ধান মিলেনি এখনো : নিখোঁজ যুবকের বাড়িতে হামলা, অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার
গতকাল শুক্রবার সিলেটের বিশ্বনাথ উপজেলার রামধানা গ্রামের জনৈক ফয়ছল ইসলামের বাড়ীতে দুবৃত্তরা আগুন ধরিয়ে দিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গতকাল মধ্যরাতে একদল মুখোশধারী দুর্বৃত্তরা তার ঘরে আগুন ধরিয়ে দেয়। বাড়ীর সবাই ঘুমে থাকার কারণে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে মর্মে জানা যায়। তার পরিবারের আর্তচিৎকারের আশপাশের এলাকার লোকজন জড়ো হয়ে আগুন নিভিয়ে তাদেরকে ঘর থেকে কোনমতে বাহির করলে তাতেও অনেক ক্ষতি হয়। তাৎক্ষনিকভাবে আগুন লাগার খবর চতুর্দিকে ছড়িয়ে পড়লে এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ জড়ো হতে থাকেন ঘটনাস্থলে এবং সংশ্লিষ্ট থানা থেকে একটি পুলিশের টিম ঘটনাস্থলে আসিয়া ভোক্তভোগীদের খোজখরব নেন। থানা কর্তৃপক্ষ ক্ষতিপূরণ ও ঘটনার তদন্ত পূর্বক দোষীদের বিচারের আওতায় এনে শাস্তির আশ্বাস প্রদান করেন।

এ সময় কান্নাজড়িত কন্ঠে ফয়ছল ইসলামের মাতা অভিযোগ করেন যে, গতকাল তার ছেলে ফয়ছল ইসলাম ভারত থেকে ফিরে আসে। বাড়ী ফিরে আসার পর আজ রাত বারো ঘটিকার সময় কয়েকজন লোক তাকে ঘর থেকে ঢেকে নিয়ে যায় এবং অদ্যবধি তার ছেলে ঘরে ফিরেনি। তিনি আশংকা করছেন সন্ত্রাসীরা তার ছেলেকে গুম করেছে। আর সেই সুযোগে দুর্বত্তরা তার বাড়ীঘর জ্বালিয়ে দিয়ে অনেক ক্ষয়ক্ষতি করেছে। তিনি তার ছেলের সন্ধান এবং ক্ষতিপূরণের দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন