• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বন্ধুকে নিয়ে নিজ মেয়েকে ধর্ষণ !

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ৯, ২০২১
বন্ধুকে নিয়ে নিজ মেয়েকে ধর্ষণ !

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ
হবিগঞ্জের চুনারুঘাটে বন্ধুকে সাথে নিয়ে নিজের কিশোরী মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা ও তার বন্ধুকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে নিজ বাড়ি থেকে তাদের আটক করে র‌্যাব-৯ এর হবিগঞ্জ সিপিসির সদস্যরা।
মঙ্গলবার রাত দেড়টার দিকে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেন। তবে, আইনী প্রক্রিয়া সম্পন্ন করার পর বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে বলে জানান তিনি।
ভুক্তভোগী কিশোরীর চাচা আব্দুল মালেক জানান, তার ভাই আব্দুল খালেক (৪০) মালয়েশিয়া প্রবাসী। প্রায় ১ বছর আগে করোনার কারণে সে দেশে আসে। কিন্তু দেশে আসার পর বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীর সাথে কলহ সৃষ্টি হয়। আব্দুল খালেক প্রায়ই স্ত্রীকে শারীরিক নির্যাতন।
নির্যাতন সইতে না পেরে মেয়েকে বাড়িতে রেখে প্রায় ১ মাস আগে বাবার বাড়ি চলে যান তার স্ত্রী।
নিজের মেয়েকে ঘরে একা পেয়ে গত ১ ডিসেম্বর (বুধবার) রাতে আব্দুল খালেক ও তার বন্ধু আব্দুল কাদির জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি লোকলজ্জার ভয়ে কাউকে বলেনি ওই কিশোরী। এরপর থেকে প্রতি রাতেই মেয়ের উপর পাশবিক নির্যাতন করেন আব্দুল খালেক ও তার বন্ধু।

এক পর্যায়ে ৬ ডিসেম্বর (সোমবার) সকালে ঘটনাটি তার চাচিকে জানায় ওই কিশোরী। পরিবারের সদস্যরা ঘটনাটি জানার পর বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েন। এক পর্যায়ে কোন উপায় না পেয়ে বিষয়টি তারা র‌্যাবকে জানায়।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ জানান, ধর্ষণের অভিযোগে র‌্যাব দুইজন আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন